২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভালবাসায় মুগ্ধ ভ্যান পার্সি


স্পোর্টস রিপোর্টার ॥ নয়া মিশনে সাফল্যের প্রত্যয় ব্যক্ত করেছে রবিন ভ্যান পার্সি। হল্যান্ডের তারকা এই ফুটবলার সদ্যই নাম লিখিয়েছেন তুরস্কের ক্লাব ফ্যানারবাকে। ইতোমধ্যে তুর্কী ক্লাবটির সঙ্গে আনুষ্ঠানিকও চুক্তিও করেছেন ৩১ বছর বয়সী এই স্ট্রাইকার। ইস্তানবুলে পার্সিকে বরণ করে নিতে হাজার হাজার ভক্ত-সমর্থক জড়ো হয়েছিলেন। সেখানে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা নতুন ক্লাবকে সাফল্যে ভাসানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো পরাশক্তি ক্লাবে খেলেছেন ভ্যান পার্সি। এবার আচমকা তিনি অনেকটা অখ্যাত তুর্কী লীগে নাম লেখালেন। বিশেষজ্ঞদের মতে, হয়ত তিনি হারিয়ে যাবেন তুর্কী সুপার লীগে খেলার কারণে। তবে এসব নিয়ে ভাবছেন না ডাচ তারকা। নতুন ক্লাবের ভালবাসায় তিনি মুগ্ধ হয়েছেন। সাক্ষাতকারে পার্সি বলেন, আমি এখন ফ্যানারবাক পরিবারের সদস্য। প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমার সেরাটা দিয়ে ফ্যানারবাককে সর্বোচ্চ সাফল্য উপহার দিতে। যত বেশি সম্ভব শিরোপা জয়ে অবদান রাখার চেষ্টা করব। এখানে আসতে পেরে আমি ভীষণ খুশি।

ভক্তদের ভালবাসায় রীতিমতো মুগ্ধ পার্সি। তাকে বরণ করে নিতে স্টেডিয়ামে জড়ো হয়েছিল প্রায় ১৮ হাজার দর্শক। এ প্রসঙ্গে সাবেক গানার্স তারকা বলেন, ভক্তদের উচ্ছ্ব্াস দেখে আমি অবাক হয়েছি। তারা আমাকে যে ভালবাসা দিয়েছে তার প্রতিদান দিতে চাই। আমি চাই ফ্যানারবাকে বড় সাফল্য উপহার দিতে।