মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

প্রস্তুতি মিশনে রোনাল্ডো

প্রকাশিত : ১৫ জুলাই ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ গত মৌসুমে (২০১৪-১৫) কিছুই জিততে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রেকর্ড আটটি হ্যাটট্রিক করলেও রিয়াল মাদ্রিদের শোকেসে একটি শিরোপাও উপহার দিতে পারেননি। যে কারণে এবার হারাতে পারেন ফিফা বর্ষসেরার মুকুট। এই শঙ্কা থেকে উত্তরণের মিশন শুরু করেছেন পর্তুগীজ তারকা।

আসন্ন মৌসুমে (২০১৫-১৬) নিজেকে মানিয়ে নিতে শুরু করেছেন প্রস্তুতি। প্রাক-মৌসুম অনুশীলনে অস্ট্রেলিয়ার মেলবোর্নে পৌঁছেছেন সুদর্শন এই সুপারস্টার। রাফায়েল বেনিতেজ রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে দায়িত্ব নেয়ার পর প্রথমবার তার অনুশীলন ক্যাম্পে উপস্থিত হয়েছেন পর্তুগাল অধিনায়ক। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে অংশ নিতে এ মুহূর্তে রিয়াল অবস্থান করছে অস্ট্রেলিয়ায়। মৌসুমপূর্ব এই আসরে রিয়াল ছাড়াও খেলবে ইতালির ইন্টার মিলান, এসি মিলান, এএস রোমা এবং ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। আসরটির যৌথ আয়োজক অস্ট্রেলিয়া ও চীন।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের উদ্ধৃতিতে জানা গেছে, অস্ট্রেলিয়ায় পৌঁছে কোচ বেনিতেজের সঙ্গে কুশল বিনিময় করেছেন রোনাল্ডো। বেনিতেজ জানিয়েছেন, সি আর সেভেন তার সেরাটা দিতে প্রস্তুত। সাবেক নেপোলি কোচের বিশ্বাস, শুধু রোনাল্ডো নয় স্বরূপে আবির্ভূত হবে রিয়াল মাদ্রিদও।

প্রকাশিত : ১৫ জুলাই ২০১৫

১৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: