মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ফিলিস্তিনের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৫, ০৫:৪৯ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত শাহের মোহাম্মদ এইচ আবুইয়াদেহ পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ে মঙ্গলবার এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় রাষ্ট্রদূত শাহের মোহাম্মদ এইচ আবুইয়াদেহ আশাবাদ ব্যক্ত করে বলেন, অন্য সময়ের মতো ভবিষ্যতেও বাংলাদেশ প্যালেস্টাইনের জনগণের পাশে থাকবে। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

বিদায়ী সাক্ষাৎকালে রাষ্ট্রদূত শাহের মোহাম্মদ ঢাকায় তার সাড়ে ৯ বছরেরও অধিক কর্মকালে বাংলাদেশ সরকার ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সব প্রকার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্যালেস্টাইনের রাষ্ট্রদূত বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।

এ ছাড়া প্যালেস্টাইনের সংগ্রামী জনগণের প্রতি অকুণ্ঠ সমর্থন ও বাংলাদেশে সে দেশের সামরিক কর্মকর্তাদের প্রশিক্ষণের সুযোগ দেওয়ার জন্য পররাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান শাহের মোহাম্মদ এইচ আবুইয়াদেহ।

রাষ্ট্রদূত হিসেবে ঢাকায় সফল কর্মকালের জন্য এবং কূটনৈতিক কোরের ডিন হিসেবে সক্রিয় ও কার্যকরি ভূমিকা পালনের জন্য শাহের মোহাম্মদকে অভিনন্দন জানান পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী। মাহমুদ আলী রাষ্ট্রদূত শাহের মোহাম্মদের সুস্বাস্থ্য, সাফল্য ও ফিলিস্তিনের জনগণের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন।

প্রসঙ্গত, ২০০৬ সালের ফেব্রুয়ারি থেকে বাংলাদেশে কর্মরত রাষ্ট্রদূত শাহের মোহাম্মদ ঢাকায় কূটনৈতিক কোরের ডিন হিসেবেও দায়িত্ব পালন করেন।

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৫, ০৫:৪৯ পি. এম.

১৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: