২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বোকার তেভেজ বরণ


স্পোর্টস রিপোর্টার ॥ দেশের টানে, প্রাণের টানে সেই শৈশবের ক্লাবে ফিরেছেন কার্লোস তেভেজ। আর্জেন্টিনার এই তারকা ফুটবলার ইংল্যান্ড, ইতালি ঘুরে ফের ফিরেছেন স্বদেশী ক্লাব বোকা জুনিয়র্সে। যে ক্লাবের হাত ধরেই আজ তেভেজের বিশ্বসেরা হয়ে ওঠা। তাইতো প্রিয় তারকার ঘরে ফেরা নিয়ে রীতিমতো উৎসবমুখর হয়ে উঠেছিল বোকা জুনিয়র্স। প্রিয় তারকাকে মঙ্গলবার ক্লাব কর্মকর্তা ও সমর্থকরা বরণ করে নিয়েছেন ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায়।

তেভেজ বরণ অনুষ্ঠানে বোকার মাঠে উপস্থিত ছিলেন ৪০ হাজার ভক্ত-সমর্থক। শুধু তাই নয়, তারকা এই ফরোয়ার্ডকে বরণ করে নিতে উপস্থিত ছিলেন কিংবদন্তী দিয়াগো ম্যারাডোনাও। বোকার ১০ নম্বর জার্সি গায়ে জড়িয়ে মাঠে ফুটবল নৈপুন্যও প্রর্দশন করেন ৩১ বছর বয়সী তেভেজ। বোকায় ফিরে আবেগাপ্লুত তেভেজ বলেন, আমি সব সময় ভেবেছি একদিন ফিরে আসব বোকায়। এখানে ফিরতে পেরে আমি খুশি ও আনন্দিত। সমর্থকরা আমাকে যেভাবে বরণ করে নিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ।

ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস ছেড়ে আসা এই তারকা আরও বলেন, বোকা ছাড়ার সময় আমার বয়স ছিল ২০ বছর। এখন আমার বয়স ৩১ বছর, আমি এখন অনেক অভিজ্ঞ। আমি তরুণ ফুটবলারদের জন্য উদাহারণ হতে চাই। এই মুহূর্তে আমি সেরা ফর্মেই আছে। অবশ্য অ্যাটলেটিকো মাদ্রিদ কোচ দিয়াগো সিমিওন আমার প্রতি আগ্রহ দেখানোয় আমি তাকে ধন্যবাদ জানাই। তবে আমার পছন্দ বোকা, এটা আমার ঘর।