মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সোমবার সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জে ৩, ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল আরোহী, নাটোরে শিশু ও ভালুকায় এক বৃদ্ধা নিহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জ-সিলেট মহাসড়কে লেগুনা-বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত, ও ১৫ জন আহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় সদর উপজেলার হালুয়াগাও নামক স্থানে এ ঘটনা ঘটে। জানা গেছে, সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া লেগুনা এবং জগন্নাথপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত হয় এবং হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেনÑ তাজপুর গ্রামের মনির মিয়ার ছেলে মামুন মিয়া (৩২) ও বাহাদুরপুর গ্রামের মৃত রফিক আলীর পুত্র বাবুল মিয়া (২৮) আরেক নিহতের নাম জানা যায়নি। নিহতরা প্রত্যেকেই লেগুনার যাত্রী ছিল।

ঠাকুরগাঁও ॥ শহর থেকে পুরাতন বাসস্ট্যান্ড সড়কের প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) সামনে সোমবার দুপুরে দ্রুতগামী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী রাংগস কোম্পানির কর্মচারী মানিক (৩০) নিহত ও আনোয়ার হোসেন গুরুতর আহত হয়েছে।

নাটোর ॥ লালপুরে পাওয়ার ট্রলির ধাক্কায় নাইম (৬) নামে এক শিশুর নিহত হয়েছে। সোমবার সকালে উপজেলার আব্দুলপুর-লালপুর সড়কের সাঁইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাইম একই এলাকার আজমান আলীর পুত্র রাস্তা পারাপারের সময় একটি পাওয়ার ট্রলি নাইমকে ধাক্কা দেয়।

ভালুকা ॥ ভালুকা উপজেলার বাটাজোর বাজারে সোমবার মোটরসাইকেল চাপায় রুপজান বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৫

১৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: