মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

যারা খালেদার বিচারের কথা বলেন ভবিষ্যতে তাদের বিচার হবে

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০৪:৩০ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ যারা খালেদা জিয়ার বিচারের কথা বলছেন, ভবিষ্যতে তাদেরই বিচারের আওতায় আনা হবে বলে উল্লেখ করলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও মুখপাত্র ড. আসাদুজ্জামান খান রিপন। ঈদের পর খালেদা জিয়ার বিশেষ ট্রাইব্যুনালে বিচার প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর মন্তব্য প্রসঙ্গে তিনি এ কথা বলেন।

সোমবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলীয় মুখপাত্র রিপন আরও বলেন, যে অভিযোগে বিশেষ ট্রাইব্যুনালে বিচারের কথা বলা হচ্ছে তা ভিত্তিহীন। তবে ট্রাইব্যুনাল গঠনের কথা বলছে, যারা বিচারের জন্য তদবির করছে তাদেরকেই পরবর্তীতে বিচারের আওতায় আনা হবে।

সরকারের দুর্নীতিবাজ মন্ত্রীদের বাদ না দেয়া প্রসঙ্গে রিপন বলেন, একজন মন্ত্রী নিয়মিত মন্ত্রণালয়ে আসেন না বলে তাকে মন্ত্রিত্ব থেকে বাদ দেয়া হলো। অথচ সরকারের দুর্নীতিগ্রস্ত মন্ত্রীরা এখনও বহাল আছেন, যা শোভনীয় নয়।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ষাটের দশকে আইয়ুব সরকারের নিপীড়নে আওয়ামী লীগও বিলীন হয়ে যাওয়ার পথে ছিলো। কিন্তু মানুষের ভালোবাসায় তারা আবারও ফিরে এসেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন, বিএনপির নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম।

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০৪:৩০ পি. এম.

১৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: