মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ফ্রান্সে জিম্মি প্রাইমার্ক কর্মীদের উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০৪:২১ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ ঝটিকা অভিযান চালিয়ে ফ্রান্স পুলিশের বিশেষ বাহিনী বন্দুকধারীদের হাতে জিম্মি প্রাইমার্ক কর্মীদের উদ্ধার করেছে।

সোমবার) স্থানীয় সময় সকাল সাড়ে ৬টার দিকে (বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০ট‍া) রাজধানী প্যারিসের কাছে হটস-ডি-সিয়েনায় ভিলেনেভ-লা-গারেনে এলাকায় ‘প্রাইমার্ক’ নামে একটি কাপড়ের দোকানে তিনজন বন্দুকধারী ঢুকে অস্ত্রের মুখে এর কর্মীদের জিম্মি করে।

খবর পাওয়া মাত্র কোয়ার্টজ শপিং মল ঘিরে ফেলে ফ্রান্স পুলিশের বিশেষ বাহিনী। এই শপিং মলেই কাপড়ের দোকানটি অবস্থিত।

শপিং মলটি ঘিরে ফেলার কিছু সময়ের মধ্যেই প্রাইমার্কের ভেতরে অভিযান চালায় পুলিশ। এতে অক্ষত অবস্থায় দোকানটির ১৮ কর্মীকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, প্রতিষ্ঠানটির ১০ কর্মীকে জিম্মি করা হয়েছে।

বন্দুকধারীদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে প্যারিসের আঞ্চলিক পুলিশের এক কর্মকর্তা। শপিং মলটির আশেপাশের রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে উদ্ধার প্রাইমার্ক কর্মীদেরকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, বন্দুকধারীরা প্রাইমার্ক কর্মীদের বেশ ধারণ করে আত্মগোপন করেছে।

প্যারিস পুলিশ আরও জানিয়েছে, প্রাইমার্কে ঘটে যাওয়া ঘটনা ডাকাতির ঘটনা হয়ে থাকতে পারে। তবে স্থানীয় সময় সকাল ৯টায় দোকানটি খোলার কথা থাকলেও বন্দুকধারীরা কেন সাড়ে ৬টায় প্রবেশ করলো, সে বিষয়ে তদন্ত চলছে।

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০৪:২১ পি. এম.

১৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: