মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ক্যাসিয়াসের জন্য কাঁদছেন সতীর্থরা

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০৪:২০ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ ইকার ক্যাসিয়াস আর রিয়াল মাদ্রিদ যেন একে অপরের পরিপূরক হয়ে গিয়েছিল। কিন্তু দীর্ঘ ২৫ বছরের মায়াজাল ছিন্ন করে সদ্যই স্পেন অধিনায়ক পাড়ি জমিয়েছেন পর্তুগালের ক্লাব এফসি পোর্তোতে। প্রিয় তারকা ঘর ছেড়ে পরবাসে যাওয়ায় ব্যথায় কাঁদছেন রিয়াল সতীর্থরা।

কিংবদন্তী এই গোলরক্ষক রিয়াল ছাড়বেন এটা ভাবতেও পারেন নি রিয়াল মাদ্রিদের ফুটবলাররা। ক্যাসিয়াসকে হারিয়ে তাই বাকরুদ্ধ রোনাল্ডো, রড্রিগুয়েজরা। সামাজিক যোগযোগ মাধ্যমে এরই বহিঃপ্রকাশ ঘটিয়েছেন তারা। সবাই ক্যাসিয়াসকে উদ্দেশ্য করে বিদায়ী বার্তা লিখেছেন। রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো বলেন, আট বছর ধরে ক্যাসিয়াসের সঙ্গে সতীর্থ হিসেবে খেলতে পেরে নিজেকে সম্মানিত মনে করছি। তার কাছ থেকে অনেক কিছুই শিখেছি। আশা করছি, সব সময়ই সে ভালো থাকবে। তার চলে যাওয়াটা ভীষণ কষ্টের। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী কলম্বিয়ান তারকা জেমস রড্রিগুয়েজ বলেন, ক্যাসিয়াসের পাশে খেলতে পেরে আমি গর্বিত। তার নতুন ক্যারিয়ারের জন্য শুভকামনা রইলো।

শুধু রিয়ালই নয়, অন্যান্য ক্লাবের ফুটবলাররাও শুভকামনা জানিয়েছেন ক্যাসিয়াসকে। ইতালি জাতীয় দল ও জুভেন্টাসের অধিনায়ক এবং গোলরক্ষক জিয়ানলুইজি বুফন বলেন, ক্যাসিয়াস একজন অসাধারণ গোলরক্ষক। সেরা পর্যায়ে নিজেকে ধরে রাখাটা কঠিন। কিন্তু রিয়ালের হয়ে সে অনেক ধারাবাহিক ছিল। আমরা দু’জন দুরকম। তবে তাকে আমার চেয়েও এগিয়ে রাখছি। সাবেক বার্সিলোনা তারকা জাভি হার্নান্দেজও ক্যাসিয়াসের উচ্ছ্বসিত প্রশংসা করে তার নতুন পথচলায় শুভকামনা জানিয়েছেন।

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০৪:২০ পি. এম.

১৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: