মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কাফরুল থানার এসআই রফিকুল ১০দিনের রিমান্ডে

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০১:৩৭ এ. এম.
  • যাত্রাবাড়ীতে টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ঝুট ব্যাবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত রাজধানীর কাফরুল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলামের ১০ দিনের রিমান্ড নিয়েছে ডিবি পুলিশ। রবিবার ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন তার রিমান্ড মঞ্জুর করেন। ডিবির এসআই টি এম এ মজিব জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। একই সঙ্গে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাসের চালক লুৎফর রহমানকেও চার দিনের রিমান্ড দেয়া হয়।

জানা গেছে, শনিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ীতে গার্মেন্টসের ঝুট ব্যবসায়ী নাজমুল ইসলাম ব্যাংক থেকে ১৯ লাখ টাকা নিয়ে ফিরছিলেন। পথে এসআই রফিকুল ও তার সঙ্গে থাকা মাইক্রোবাসের চালক লুৎফর রহমান ব্যবসায়ী নাজমুলের কাছ থেকে ডিবি পরিচয় দিয়ে ১৯ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে এসআই রফিকুল তার পরিচয়পত্র (কাফরুল থানা পুলিশ) মাইক্রোবাসে রেখেই পালিয়ে যায়। ওই পরিচয়পত্রের সূত্র ধরে ডিবি পুলিশ তাকে আটক করে। পরে এ ঘটনায় ব্যবসায়ী নাজমুল ইসলাম যাত্রাবাড়ী থানায় মামলা করেন।

দুই পুলিশের বিরুদ্ধে মামলা ॥ রাজধানীর যাত্রাবাড়ি থানার দারোগা আজাদসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজি ও চুরি অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

আদালত সূত্র জানায়, রবিবার যাত্রাবাড়ী থানা এলাকার একজন প্রকৌশলী বাদী হয়ে আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তার অফিস কক্ষে যাত্রাবাড়ী থানার সহকারী পরিদর্শক আজাদ ও কনস্টেবল মোখলেছুর রহমান জোরপূর্বক প্রবেশ করেন। এরপর তাকে মারধর করে তার অফিস থেকে মালামাল লুট করে নিয়ে যান। মামলার অভিযোগটি ডিসি প্রসিকিউশনকে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন আদালত। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার এস আই আজাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে জানান,তার সঙ্গে কারও কোন সমস্যা হয়নি।

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫, ০১:৩৭ এ. এম.

১৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: