২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কার্যকর গণমাধ্যমই গণতন্ত্র সুসংহত করে ॥ ইনু


স্টাফ রিপোর্টার ॥ সাম্প্রতিককালে গণমাধ্যমের অনেক কাজ প্রশংসনীয়। জঙ্গীবাদ দমন ও যুদ্ধাপরাধীর বিচারে গণমাধ্যম বিশাল ভূমিকা রেখেছে। সরকার সবসময় গণমাধ্যমকে সঙ্গে নিয়ে কাজ করছে এবং ভবিষ্যতেও করবে। গণমাধ্যমের কর্মীদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিলের এসব কথা বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এই প্রথম তথ্য মন্ত্রণালয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করে। এতে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিশিষ্ট সাংবাদিকসহ, সংস্কৃতি অঙ্গনের শিল্পীরা উপস্থিত ছিলেন। রবিবার রাজধানীর বিয়াম ফাউন্ডেশনে এই অনুষ্ঠন আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী আরও বলেন, গণমাধ্যম হচ্ছে শক্তিশালী মাধ্যম। কার্যকর গনমাধ্যমই গণতন্ত্রকে সুসংহত করে। সরকারের গঠনমূলক সমালোচনা ও সংশ্লিষ্ট বিষয়ে সুপরামর্শ দেয়ার মাধ্যমে গণমাধ্যম এই কাজটি করতে পারে।

অনুষ্ঠানে মুক্ত আলোচনায় গণমাধ্যমের কর্মীদের পক্ষ থেকে মনজুরুল আহসান বুলবুল এই আয়োজনের জন্য তথ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ জানান।

তথ্য সচিব মরতুজা আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, সকালের খবর সম্পাদক মোজাম্মেল হক, চিত্রনায়ক শাকিব খান, অভিনেত্রী রিচি সোলায়মান, সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরীসহ সাংবাদিকতা ও সংস্কৃতি ক্ষেত্রের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।