২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চাচাত ভাইসহ তিন খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে চাচাত ভাইয়ের হাতে খুন হয়েছে ভাই। পটিয়ায় তুচ্ছ ঘটনায় খুন হয়েছে যুবক এবং সিদ্ধিরগঞ্জে মোবাইল চুরির অভিযোগে পিটিয়ে হত্যা করা হয়েছে অপর এক যুবককে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি ভাটিয়াপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরির আঘাতে ইউনুছ আলী নামের এক জনের মৃত্যু হয়েছে। এলাকাবাসী ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দুপুরে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে নিহত ইউনুছ আলীর বোন মোসলেমার সঙ্গে তার চাচাতো ভাই-বৌ লাইলী বেগম ও রাহেনা বেগমের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় চাচাতো ভাই রফিকুল ইসলাম, রুহুল আমীন (ময়না) ও হাছিফুর রহমানসহ ১০ থেকে ১২ জন দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে নিজ বাড়ির সামনে ইউনুছ আলীকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এ সময় ইউনুছ আলীর পরিবারের লোকজন এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়। একপর্যায়ে চাচাতো ভাই হাছিফুর রহমান ধারালো ছুরি দিয়ে ইউনুছ আলীর মাথায় কোপ মারে।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদ কামাল উদ্দিন (২৮) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। সে উপজেলার ছনহরা ইউনিয়নের দক্ষিণ চাটরা গ্রামের মৌলভী পাড়ার আবদুল মাবুদের পুত্র। রবিবার দুপুর দেড়টার সময় এ খুনের ঘটনা ঘটে। পুলিশ ঘটনার পর পরই অভিযান চালিয়ে গফুর, বেলাল ও কামালকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ চাটরা গ্রামের শিশুরা রবিবার সকালে মার্বেল খেলছিল। এক পর্যায়ে শিশুদের মধ্যে হাতাহাতি ও বাকবিত-া হয়। এ ঘটনার সূত্র ধরে ইসলাম আহমদের পুত্র গফুর একই এলাকার কামালকে ছুরিকাঘাত করে খুন করে। পটিয়া থানার উপ-পরিদর্শক কুতুব উদ্দিন বলেন, নিহত কামাল উদ্দিন তার ভাতিজাকে বাঁচাতে গিয়ে খুনের শিকার হয়েছেন।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোবাইল চুরির অপবাদ দিয়ে নাঈম আহমেদ (১৯) নামে যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় নাঈমকে তাদের বাসা থেকে সিদ্ধিরগঞ্জের তাঁতখানা এলাকায় ডেকে নিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শনিবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ লিটন হাওলাদার নামে একজনকে গ্রেফতার করেছে। নিহতের মা ঝর্না বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছে।