মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাউফলে মিথ্যা মামলায় আ’লীগ নেতা হাজতে

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১২ জুলাই ॥ নামফলক, নামফলকের জায়গায় আছে। অথচ এটি ভাংচুর ও উপড়ে ফেলার মিথ্যা মামলায় নয়ন খান নামের আওয়ামী লীগ নেতা ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্টকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাউফল থানার পুলিশ শনিবার রাতে তাকে সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর বাজার সংলগ্ন বাসা থেকে গ্রেফতার করে।

নয়ন খানের স্ত্রী অভিযোগ করেন, বাউফল-কালিশুরী সড়কের নরাইনপুর বাজারের উত্তর পাশে নির্মিত গার্ডার ব্রিজের নামফলক ভাংচুর ও উপড়ে ফেলার অভিযোগে তার স্বামীর বিরুদ্ধে একই এলাকার এমরান হোসেন নামের ব্যক্তি বাদী হয়ে বাউফল থানায় ৯ জুলাই মামলা দায়ের করেন। ওই মামলায় শনিবার রাতে পুলিশ তাকে বাসা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় এবং পরদিন রবিবার সকালে তাকে পটুয়াখালী আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। অথচ তিনি ওই ব্রিজের কোন নামফলক ভাংচুর কিংবা উপড়ে ফেলেননি। নামফলক ওই ব্রিজের সঙ্গেই লটকানো আছে।

নয়ন খানের স্ত্রী আরও বলেন, তার স্বামী বাউফল উপজেলা আওয়ামী লীগের নেতা ও সেনবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফলের মেয়র জিয়াউল হক জুয়েলের সঙ্গে রাজনীতি করেন বলে প্রতিপক্ষ তাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করছেন।

প্রকাশিত : ১৩ জুলাই ২০১৫

১৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: