২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাটোরে মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা


সংবাদদাতা, নাটোর, ১২ জুলাই ॥ সিংড়ায় মুক্তিযোদ্ধা ননী গোপাল কুন্ডু (৭৫) ও তার স্ত্রী চিত্তা রানী কুন্ডুকে (৬৫) শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার ভোরে উপজেলার কলম ইউনিয়নের পারসাঐল গ্রামে এই হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত ননী গোপাল কুন্ডু পারসাঐল গ্রামের বাকু কুন্ডুর ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ম-ল ও এলাকাবাসীরা জানান, পূর্বশত্রুতার জের ধরে রবিবার ভোরে দুর্বৃত্তরা মুক্তিযোদ্ধা ননী গোপাল কু-র বাড়িতে ঢ়ুকে প্রথমে তার স্ত্রী চিত্তা রানী কুন্ডুকে মুখের ভেতর কাপড় দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘরের ভেতর ঢুকে মুক্তিযোদ্ধা হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। পরে সকালে এলাকাবাসী তাদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালমর্গে প্রেরণ করেছে।

ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা করা হচ্ছে, তাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে সে বিষয় তদন্ত ছাড়া কিছু বলা সম্ভব নয়।

এদিকে মুক্তিযোদ্ধা ননী গোপাল কুন্ডু এবং তার স্ত্রীকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন নাটোরের মুক্তিযোদ্ধারা।

সম্পর্কিত:
পাতা থেকে: