২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

১৬২ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা


অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশি বোলারদের তোপের মুখে সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৬২ রানেই গুটিয়ে গেছে সফরকারী দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইন আপ। ৪৬ তম ওভারের শেষ বলে বেহেরেডিনকে আউট করে প্রোটিয়া ব্যাটিংয়ের সমাপ্তি টানেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি।

এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে আবারও দক্ষিণ আফ্রিকা শিবিরে আবার আঘাত হেনেছেন বাংলাদেশের তরুণ উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমান। আগের ম্যাচের হ্যাটট্রিক ম্যান কিগাসো রাবদাকে নিজের তৃতীয় শিকারে পরিণত করেছেন এই বাংলাদেশি সেনসেশন।

এর আগে দক্ষিণ আফ্রিকা শিবিরে আঘাত হেনেছেন বাংলাদেশের গতি ও রিভার্স সুইং তারকা রুবেল হোসেন। ৩৬তম ওভারে তৃতীয় বলে প্রতিপক্ষ দলের টেইলএন্ডার ব্যাটসম্যান ক্রিস মরিসকে এলবির ফাঁদে ফেলেন রুবেল।

এর আগে দক্ষিণ আফ্রিকা শিবিরে আবার আঘাত হেনেছেন বাংলাদেশের তরুণ উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমান। তার করা ৩২তম ওভারের পঞ্চম বলে সাব্বির রহমানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যেতে বাধ্য হন প্রোটিয়া দলের অন্যতম ভরসার প্রতীক জেপি ডুমিনি। তিনি করেন ১৩ রান।

বাংলাদেশের অফ স্পিনার নাসির হোসেন। তার করা ২৯তম ওভারের তৃতীয় বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন ডু প্লেসিস। তিনি করেন ৪১ রান।

এর আগে ২৪তম ওভারে পঞ্চম বলে বাংলাদেশ অধিনায়ক মাশরাফির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ‘কিলারখ্যাত’ ব্যাটসম্যান ডেভিড মিলার। মাহমুদউল্লাহ রিয়াদের বলে সাজঘরে ফেরার আগে দক্ষিণ আফ্রিকা দলের এই ব্যাটসম্যান করেন ৯ রান।

১৯তম ওভারে প্রোটিয়া শিবিরে বিষাক্ত ছোবল মারেন বাংলাদেশের অফ স্পিনার নাসির হোসেন। ওই ওভারের প্রথম বলে রাইল রোশোকে বোল্ড করে সাজঘরে ফেরান তিনি। রোশো করেন মাত্র ৪ রান।