মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

‘কিলার’ মিলারকে ফেরালেন মাহমুদুল্লাহ, দ. আফ্রিকা ৯৫/৫ (২৯. ওভার)

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫, ০৫:১০ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকা শিবিরে এবার আঘাত হেনেছেন বাংলাদেশের আরেক অফ স্পিনার মাহমুদউল্লাহ রিয়াদ। তার করা ২৪তম ওভারে পঞ্চম বলে বাংলাদেশ অধিনায়ক মাশরাফির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন ‘কিলারখ্যাত’ ব্যাটসম্যান ডেভিড মিলার। সাজঘরে ফেরার আগে দক্ষিণ আফ্রিকা দলের এই ব্যাটসম্যান করেন ৯ রান।

বিষাক্ত ছোবল মেরেছেন বাংলাদেশের অফ স্পিনার নাসির হোসেন। ১৯তম ওভারে প্রথম বলে রাইল রোশোকে বোল্ড করে সাজঘরে ফেরান তিনি। রোশো করেন মাত্র ৪ রান।

এর আগে প্রোটিয়া শিবিরে দ্বিতীয় ছোবল মারেন বাংলাদেশের গতি ও রিভার্স সুইং তারকা রুবেল হোসেন। ১৩তম ওভারের প্রথম বলে হাশিম আমলাকে সরাসরি বোল্ড করে সাজঘরে ফেরান তিনি। সাজঘরে ফেরার আগে প্রোটিয়া এই উদ্বোধনী ব্যাটসম্যান করেন ২২ রান।

শুরুতেই উইকেট হারিয়ে বেশ সতর্ক হয়ে ব্যাট করেন হাশিম আমলা ও ডু প্লেসিস।

প্রোটিয়া শিবিরে প্রথম আঘাত হানেন বাংলাদেশের তরুণ উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমান। পঞ্চম ওভারের প্রথম বলে কুইন্টন ডি কককে সাব্বির রহমানের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান তিনি। কক করেন ২ রান।

রবিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক হাশিম আমলা। ম্যাচটি শুরু হয় দুপুর তিনটায়। সফরকারীদের হয়ে উদ্বোধন করতে নামেন হাশিম আমলা ও কুইন্টন ডি কক। দুজন মিলে মসৃন

বাংলাদেশ দলে একটি পরিবর্তন হয়েছে। লেগ স্পিনার জুবায়ের হোসেনের জায়গায় দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন। অপরিবর্তিত রয়েছে দক্ষিণ আফ্রিকা দল।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, নাসির হোসেন, লিটন দাস, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, সৌম্য সরকার, রুবেল হোসেন ও মাহমুদুল্লাহ রিয়াদ।

দক্ষিণ আফ্রিকা দল: হাশিম আমলা (অধিনায়ক), কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসিস, রিলে রুশো, জেপি ডুমিনি, ডেভিড মিলার, ফারহান বেহারডিন, কাগিসো রাবাদা, ইমরান তাহির, কাইল অ্যাবোট ও ক্রিস মরিস।

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫, ০৫:১০ পি. এম.

১২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: