মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মির্জাপুরে ভ্রাম্যমান আদালতের উচ্ছেদ অভিযান

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫, ০৪:১৩ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ ঈদের আগে দোকানপাট উচ্ছেদ করায় বিপাকে পরেছেন মির্জাপুর বাজারের প্রায় ১৫ ব্যবসায়ী। রোববার সকালে মির্জাপুর পৌরসদরের কাঁচা বাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫টি দোকান উচ্ছেদ করা হয়। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. সেলিম রেজা।

জানা গেছে, মির্জাপুর বাজার ও হাট কমিটি কাঁচা বাজারটি পৌরসভার কাছ থেকে এক বছরের জন্য ইজারা নেয়। কাঁচা বাজারের স্থান সংকুলান না হওয়ায় এবং বাজারের পরিবেশ পরিস্কার ও পরিচ্ছন্নতা বজায় রাখতে বাজারের পিছনের রাস্তার দু’পাশে অস্থায়ীভাবে মুরগী ও মাংসের দোকান বসানোর জন্য ১৫ ব্যবসায়ীকে জায়গা করে দেন। পরে ব্যবসায়ীরা সেখানে নিজ খরচে ছাপড়া ঘর তুলে মুরগী ও মাংসের দোকান দেন। এছাড়া ঈদকে সামনে রেখে তারা দোকানে অতিরিক্ত মুরগীও তুলেছেন। কিন্তু হঠাৎ করে রোববার সকালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই দোকান ঘরগুলো উচ্ছেদ করলে ব্যবসায়ীরা মুরগী ও গরুর মাংস নিয়ে বিপাকে পড়েন।

মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সেলিম রেজা জানান, সরকারি সম্পত্তিতে বসানো দোকান ঘর উচ্ছেদ অভিযান চালিয়ে দোকানগুলো ভেঙে দেয়া হয়েছে।

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫, ০৪:১৩ পি. এম.

১২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: