১৬ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চাঁদাবাজির অভিযোগ পেলেই ব্যবস্থ ॥ ডিএমপি কমিশনার


অনলাইন রিপোর্টার ॥ পুলিশ বা যে কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

রবিবার দুপুরে আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজে ডিএমপির পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

কমিশনার বলেন, চাঁদাবাজির সঙ্গে জড়িত পুলিশ সদস্য, পরিবহনের নেতাকর্মী বা রাজনৈতিক নেতাকর্মীসহ যে কারো বিরুদ্ধে অভিযোগ পেলে আমরা তা আমলে নেবো এবং তদন্তপূর্বক তাৎক্ষণিকভাবে অভিযুক্তের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেবো।

অভিযুক্ত ব্যক্তি পুলিশ সদস্য হলেও তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

আছাদুজ্জামান মিয়া আরো বলেন, চাঁদাবাজির অভিযোগ নেই, সেটা বলবো না। তবে সাম্প্রতিককালে এটি খুবই নগণ্য। কারণ, আমরা দীর্ঘদিন চাঁদাবাজির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি।

ডিএমপি কমিশনার বলেন, রাস্তা ও দোকান থেকে যেন চাঁদাবাজি না করা হয়, সেজন্য আমাদের পোশাকি পুলিশের বাইরেও সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ কাজ করছেন। যখনই অভিযোগ পাবো, সে যেই হোক না কেন আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেবো।

তিনি জানান, গত এক মাসে চাঁদাবাজ, ছিনতাইকারী, ভুয়া ডিবি, র‌্যাব, অজ্ঞান ও মলম পার্টির বিপুল সংখ্যক সদস্য গ্রেফতার হয়েছেন। এ কারণে এবার ঈদকে কেন্দ্র করে ডাকাতি, খুন, ছিনতাই, অজ্ঞান পার্টির দৌরাত্ম্য কম। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এর আগে অনেকেই প্রাণ হারাতেন। কিন্তু এখন সেগুলো নেই।