মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাংলাদেশ অনুর্ধ-১৬ জাতীয় ফুটবল দলের ট্রায়াল

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ ‘এএফসি অনুর্ধ-১৬ চ্যাম্পিয়নশিপ ২০১৬ কোয়ালিফায়ার্স’ এবং ‘সাফ অনুর্ধ-১৬ চ্যাম্পিয়নশিপ ২০১৫’ -এর খেলায় অংশগ্রহণের লক্ষ্যে বাংলাদেশ অনুর্ধ-১৬ জাতীয় ফুটবল দল গঠন করা হবে। ‘সেইলর বাফুফে অনুর্ধ-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৫’-এর ৮টি জোন থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত অনুর্ধ-১৫ খেলোয়াড়দের নিয়ে বাংলাদেশ অনুর্ধ-১৬ জাতীয় ফুটবল দল গঠনের লক্ষ্যে শনিবার থেকে মতিঝিলে অবস্থিত বাফুফে আর্টিফিশিয়াল টার্ফে এক ট্রায়াল অনুষ্ঠিত হয়। ট্রায়ালের শেষ দিন রবিবার।

বাফুফে সূত্রে জানা গেছে, ‘সেইলর বাফুফে অনুর্ধ-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৫’-এর ৮টি জোন থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত ১৬০ খেলোয়াড়ের মধ্যে ১২৯ খেলোয়াড় নিয়ে শনিবার সকাল ৮টায় প্রথম দিনের ট্রায়াল অনুষ্ঠিত হয়। ট্রায়ালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রিয়াজ উদ্দিন আল মামুন। তিনি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং খেলোয়াড়দের ভবিষ্যৎ দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও উপস্থিত ছিলেন বাফুফের সহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান বাদল রায়, বাফুফে সদস্য ও ডেভেলপমেন্ট কমিটির ডেপুটি চেয়ারম্যান ফজলুর রহমান বাবুল, বাফুফে সদস্য ও ডেভেলপমেন্ট কমিটির সদস্য সত্যজিৎ দাস রূপু, ডেভেলপমেন্ট কমিটির সদস্য হাসানুজ্জামান খান বাবলু এবং বাফুফে টেকনিক্যাল ডিরেক্টর বিএ জোবায়ের নিপু।

রাগবির উন্নয়নে সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত

স্পোর্টস রিপোর্টার ॥ ইস্টার্ন ইউনিভার্সিটি আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতা ২০১৫ টুর্নামেন্টের জন্য শনিবার ইস্টার্ন ইউনিভার্সিটির ধানম-ি ক্যাম্পাসে ইস্টার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের সঙ্গে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের এক সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দু’পক্ষের সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডাঃ আব্দুর রব, প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডাঃ আব্দুল হান্নান চৌধুরী এবং রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ পিএসসি (অব)। রাগবি ফেডারেশনের পক্ষে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ।

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫

১২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: