মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গোদাগাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে জাহাঙ্গীর (৩৩) এক যুবক খুন হয়েছে। সে গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর গ্রামের প্রয়াত আয়েশ উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাসুদেবপুর গ্রামে জাহাঙ্গীরের চাচা তো ভাই পাশের বাড়ির মিঠুদের সঙ্গে দীর্ঘদিন হতে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। শনিবার সকালে জাহাঙ্গীর গ্রুপের সঙ্গে মিঠু ও আজিজুলদের কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রের আঘাতে জাহাঙ্গীর প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়। এতে জাহাঙ্গীরের আত্মীয় ও স্থানীয়রা দ্রুত উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করায় পর দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় লস্করহাটি গ্রামের আজিজুল (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। জাহাঙ্গীরের লাশ ময়নাতদন্ত্রের জন্য রাজশাহী মেডিক্যাল হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে বলে গোদাগাড়ী মডেল থানার উপ-পরিদর্শক রুহুল আমিন জানান। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং একজন আসামিকে আটক করা হয়েছে।

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫

১২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: