২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লাভের জন্য রাজনীতি করি না, বাবাও বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি করেননি ॥ আশরাফ


স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দফতরবিহীন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, লাভের জন্য রাজনীতি করি না। আমার বাবাও (জাতীয় চার নেতার অন্যতম সৈয়দ নজরুল ইসলাম) বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি করেননি। বেইমানি না করে তিনি মৃত্যুকে বরণ করেছেন। আমার শরীরেও সেই রক্ত।

শনিবার রাজধানীর অফিসার্স ক্লাবে এক ইফতার মাহফিলে সৈয়দ আশরাফ এসব কথা বলেন। ঢাকায় হোসেনপুর সমিতি এই ইফতার মাহফিলের আয়োজন করে। নিজ নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশে সৈয়দ আশরাফ বলেন, আমি মন্ত্রী থাকি বা না থাকি, রাজনীতি করি বা না করি- কিশোরগঞ্জ-হোসেনপুরের জনগণের জন্য কাজ করে যাব।

জানা গেছে, সৈয়দ আশরাফুল ইসলাম ঈদের পর রাজনীতিতে সক্রিয় হবেন। ঈদের আগে আগামী ১৫ জুলাই তিনি লন্ডন যাচ্ছেন। সেখানে ১৫ দিন অবস্থান শেষে দেশে ফিরে এসে দল গোছানোর কাজে ব্যস্ত সময় ব্যয় করবেন তিনি। আগামী ডিসেম্বর অথবা জানুয়ারি মাসে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি শনিবার গোপালগঞ্জের মুকসুদপুরে আরএস ডিজিটাল সাইনের অফিস উদ্বোধন করে সাংবাদিকদের বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম দলে অচিরেই সক্রিয় হবেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা এক প্রজ্ঞাপনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রণালয় থেকে অব্যাহতি দিয়ে দফতরবিহীন মন্ত্রী করা হয়। আর এলজিআরডি ও সমবায় মন্ত্রী করা হয়েছে খন্দকার মোশাররফ হোসেনকে।

সম্পর্কিত:
পাতা থেকে: