মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজশাহীতে ঘুমন্ত শিশুপুত্রকে হত্যা, বাবা গ্রেফতার

প্রকাশিত : ১১ জুলাই ২০১৫, ০১:৫০ পি. এম.

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ স্ত্রীর ওপর অভিমানের জেরে পাষান্ড বাবার হাতে প্রাণ গেছে ছয় বছরের ঘুমন্ত শিশুর। আদনান হোসেন নামের একমাত্র শিশুকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে হত্যা করেছে বাবা। শনিবার ভোরে রাজশাহীর পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের চক দর্শনপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পবা থানা পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে তার বাবা জসিম উদ্দিনকে গ্রেফতার করে। শিশু আদনানের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পবা থানার উপপরিদর্শক (এসআই) মোনোয়ার হোসেন জানান, হত্যাকান্ডের পর জিজ্ঞাসাবাদে ঘাতক জসিম উদ্দিন পুলিশকে জানিয়েছে বিদেশ যাওয়ার জন্য কিছুদিন আগে তার স্ত্রীর বড় ভাইকে আড়াই লাখ টাকা দেন। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে তার বিদেশ যাওয়া হয়নি। পরে জসিম উদ্দিন ওই টাকার জন্য স্ত্রী এবং তার ভাইকে চাপ দেন। কিন্তু টাকা দিতে দেরি হওয়ায় এক সপ্তাহ আগে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন। এ সময় তার ছেলে আদনান বাবার মায়া ছাড়তে না পেরে তার কাছেই থেকে যায়। কিন্তু শনিবার ভোরে হঠাৎ স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে তিনি এ কা- ঘটান।

রাজশাহীর পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘ঘাতক’ বাবা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকা-ের কথা স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের মা সাকিরা বেগম থানায় বাদী হয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন।

প্রকাশিত : ১১ জুলাই ২০১৫, ০১:৫০ পি. এম.

১১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: