১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চরফ্যাশনে ছাত্রলীগ-সেচ্ছাসেবক লীগ সংঘষর্, আহত ১৫


নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা ॥ ভোলার চরফ্যাশনে শুক্রবার রাত সাড়ে ৮টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক সোলাইমান গ্রুপ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি ইউছুফ হোসেন ইমন গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে তিলক, রাফিজ, মুছা, আমজাদ, জুয়েল, রিসাদ, ইলিয়াছ, রাজ্জাক, নাজমুল, সুমন কুতুব ও রাফিকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমক্লেক্স ও সিটি হাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রাফিজ, মুছা, আমজাদ, রিসাদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে কর্তব্যরত ডাক্তার ভোলা সদর হাসপাতালে রেফার করেছেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি ইউছুফ হোসেন ইমন জানান, এলাকার রাজনীতি নিয়ে ছাত্রদল কর্মীদের হামলায় ছাত্রলীগ কর্মী জিয়া আহত হয়ে গত বুধবার চরফ্যাশন হাসপাতালে ভর্তি হয়। ছাত্রলীগের ৫/৬ কর্মী শুত্রবার সন্ধার পরে তাকে দেখতে গেলে উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোলাইমানের নেতৃত্বে তার গ্রুপের কর্মীরা হাসপাতালে গেইট আটকে ছাত্রলীগ কর্মীদের ব্যাপক পিটিয়ে আহত করে। সংবাদ পেয়ে ছাত্র লীগের কর্মীরা তাদের ধাওয়া করে। পরে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

এ প্রসংগে উপজেলা সেচ্ছা সেবক লীগ সাধারণ সম্পাদক সোলামান বলেন, আমার কোন গ্রুপ নেই এবং এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। ছাত্র লীগের দুগ্রুপের মধ্যে এ সঘর্ষের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, ছাত্রলীগ ও সেচ্ছা সেবক লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এ সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ করেননি ।