মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজধানীতে চিকিৎসকের রহস্যজনক মৃত্যু, শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত : ১১ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাটারায় এক চিকিৎসকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রামপুরায় এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। এদিকে বিমানবন্দরে সড়ক দুর্ঘটনায় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের স্ত্রীসহ চারজন আহত হয়েছেন। এবার চলন্ত ট্রেনের ভেতরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ট্রেনযাত্রী সর্বস্ব খুইয়েছেন। এছাড়া আগারগাঁও সমবায় অধিদফরের সামনে থেকে ১ হাজার ২৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর ভাটারার নূরের চালা এলাকায় কমল কান্তি ঘোষ (৩২) নামে এক চিকিৎসকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহতের বাবার নাম দিলীপ ঘোষ। গ্রামের বাড়ি খুলনা জেলার রূপসা থানার চন্দ্রশ্রী গ্রামে। তিনি যাত্রাবাড়ীর মাতুয়াইলের আইসিএমএস এ্যান্ড মাদার হেলথ কেয়ার সেন্টারের পেডিয়াট্রিক চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। ভাটারা থানার উপ-পরিদর্শক সাজু মিয়া জানান, বৃহস্পতিবার রাতে খবর পেয়ে নূরের বাড়ির একটি কক্ষ থেকে কমল কান্তির লাশ উদ্ধার করা হয়। পরে শুক্রবার সকালে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, কমলের মৃত্যুর ঘটনায় যথেষ্ট সন্দেহ রয়েছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। নিহত দিলীপ ঘোষের স্ত্রী মৌসুমী ঘোষ জানান, তিনি পেশায় ফ্যাশন ডিজাইনার। ছয়মাস আগে তাদের বিয়ে হয়। তিনি জানান, বৃহস্পতিবার রাতে বাসায় ফিরে দেখেন ঘরের দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকির পর সাড়া না পেয়ে আশপাশের লোকজন ডেকে শাবল দিয়ে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন তিনি। এ সময় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় কমল কান্তিকে ঝুলতে দেখা যায়। পরে সেখান থেকে নামিয়ে পুলিশকে খবর দেয়া হয়।

এদিকে একই সময়ে রামপুরায় পূর্ব রিয়াজবাগ এলাকার ইয়াসির আরাফাত জিসান (২২) নামের এক ছাত্র আত্মহত্যা করেছে। নিহত জিসান সিদ্ধেশ্বরী কলেজের সম্মান প্রথমবর্ষের ছাত্র ছিল।

সড়ক দুর্ঘটনায় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের স্ত্রীসহ চারজন আহত : বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বিমানবন্দর এলাকার হোটেল রেডিসনের সামনে ফ্লাইওভারের ওপরে সড়ক দুর্ঘটনায় জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য আতিউর রহমানের স্ত্রী সান্ত¡না বেগম (৪০), মেয়ে সাদিয়া রহমান অপু (১২), কাজের ছেলে মোঃ রুবেল হোসেন (২৫) ও গাড়িচালক মোঃ ওয়াসিম (৩২) গুরুতর আহত হয়েছে। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে দুর্ঘটনার সময় ন্যাম ফ্ল্যাটের সরকারী বাসভবনে অবস্থান করছিলেন হুইপ আতিক। খবর পেয়ে তিনি হাসপাতালে ছুটে যান। দুর্ঘটনায় তাদের বহনকারী প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

অজ্ঞানপার্টির খপ্পরে ট্রেনের দুই যাত্রী : শুক্রবার সকালে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসে ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে ফারুক (২৫) ও মানিক (২৫) নামে দুই যাত্রী। খবর পেয়ে ঢাকা রেলওয়ে পুলিশ তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার : শুক্রবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগর থানার আগারগাঁও সমবায় অধিদফতরের সামনে থেকে ১ হাজার ২৪০ পিস ইয়াবাসহ আমিনুর রহমান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-২-এর অপারেশন অফিসার মারুফ আহমেদ জানান, দীর্ঘদিন ধরে আমিনুর রাজধানীর জনবহুল এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

প্রকাশিত : ১১ জুলাই ২০১৫

১১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: