২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইয়াবা ফেনসিডিল উদ্ধার গ্রেফতার আট


জনকণ্ঠ ডেস্ক ॥ ইয়াবাসহ নীলফামারীতে যুবক, বরিশালে চার বিক্রেতা, কক্সবাজারে এক ব্যক্তি এবং নওগাঁয় ফেনসিডিলসহ দুই বিক্রেতাকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নীলফামারী ॥ ৭৭ পিস ইয়াবাসহ নীলফামারীতে ইসতিহাদ আলী ওরফে বিদ্যুত (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল চত্বর থেকে তাকে আটক করা হয়। আটক বিদ্যুত শহরের শান্তিনগর মহল্লার একরাম আলীর ছেলে। রাতে আটককৃত বিদ্যুতকে ছাড়িয়ে নিতে অনেক প্রভাবশালী নেতা উঠে পড়ে লাগলেও তারা ব্যর্থ হয়। বিষয়টি শহরে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি করে।

বরিশাল ॥ নগরীর কাউনিয়ার ভাটিখানা এলাকার আজাহার মুন্সির ভাড়াটিয়া বাসায় বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তিন শ’ পিস ইয়াবাসহ চার বিক্রেতাকে আটক করেছে। এ ঘটনায় শুক্রবার সকালে থানায় মামলা দায়ের করা হয়। আটককৃতরা হলোÑ ওই এলাকার হারুন ভূইয়ার পুত্র কামাল হোসেন মনির, মৃত মোহাম্মদ আলী মৃধার পুত্র আমিনুল ইসলাম রাসেল, শ্যামল বসুর পুত্র কৌশিক বসু ও মেহেন্দীগঞ্জের দড়িচর খেজুরিয়া গ্রামের মৃত হোসেন বেপারীর পুত্র মাসুদ বেপারী।

কক্সবাজার ॥ চকরিয়ায় সুপারির ব্যাগের ভিতর থেকে অর্ধ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে টেকনাফের হাতিরঘোনার মৃত আলী আহমদের পুত্র সামসুল আলমকে। বৃহস্পতিবার বিকেলে জেলার চকরিয়া চিরিঙ্গা বাস স্ট্যান্ডে ট্রাফিক পুলিশের টিএসআই আবুল কালামের নেতৃত্বে পুলিশ এ অভিযান চালায়।

নওগাঁ ॥ বৃহস্পতিবার রাতে সাপাহার উপজেলার হরিপুর মোড়ে অভিযান চালিয়ে ৯০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।