মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

‘কানে কানে পরামর্শ’ চান নতুন এলজিআরডি মন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই ২০১৫, ০৪:৪৫ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ সাংবাদিকদের গঠনমূলক সমালোচনার পাশাপাশি কানে কানে পরামর্শ চাইলেন নতুন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার ফরিদপুর শহরের কবি জসীম উদ্দীন হলে ফরিদপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে অনুদান প্রদানের এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি ।

এলজিআরডি মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া সম্পর্কে খন্দকার মোশাররফ বলেন, “আমার ওপর আস্থা রেখে প্রধানমন্ত্রী এ দায়িত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রী শুধু আমার ওপর আস্থা রাখেননি, তিনি আস্থা রেখেছেন সমগ্র ফরিদপুরবাসীর ওপর।”

এলজিআরডি ও প্রবাসী কল্যাণ মন্ত্রী বলেন, এলজিআরডি মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর বিভিন্ন গণমাধ্যম তির্ষকভাবে কিছু লেখেনি। শুধু বলেছে, রাজনৈতিকভাবে অভিজ্ঞতা কম।

মন্ত্রী বলেন, “লক্ষ্য নির্ধারণ না করে ছোট একটা দৌড় প্রতিযোগিতারও আয়োজন সম্ভব নয়। বর্তমান সরকারের লক্ষ্য আছে বলেই এগিয়ে যাচ্ছে। এ কারণেই পাঁচ বছর ধরে বিশ্বব্যাপী মন্দাও আমাদের কাবু করতে পারেনি। এ মন্দায় আমেরিকা, জাপানের মতো দেশের প্রবৃদ্ধি পড়ে গেছে, কিন্তু আমাদের প্রবৃদ্ধি না বাড়লেও ৬ দশমিক ৫-এ স্থির রয়েছে।”

এসময় মন্ত্রী বিভিন্ন তহবিল থেকে ১৮৭ জন শিক্ষার্থী, ব্যক্তি, শিল্পী ও শিক্ষক এবং ২৪টি প্রতিষ্ঠানের মধ্যে অনুদান বাবদ ২১ লাখ ১৩ হাজার টাকার চেক বিতরণ করেন। অনুষ্ঠানে জেলেদের মধ্যে পাঁচটি পরিবেশবান্ধব জাল বিতরণ করা হয়।

প্রকাশিত : ১০ জুলাই ২০১৫, ০৪:৪৫ পি. এম.

১০/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: