১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটে জাপার দুই গ্রুপে সংঘর্ষ মামলা


স্টাফ রিপোর্টার, সিলেট ॥ সার্কিট হাউসে জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সার্কিট হাউসের নাজির ফজলুল হক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার দুই ভাইকে আসামি করা হয়েছে।

বুধবার রাতে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুলাহ সিদ্দিকী ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়া গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনাও ঘটে। সংঘর্ষকালে সার্কিট হাউসে তা-ব চালিয়ে ব্যাপক ভাংচুর চালানো হয়।

বগুড়ায় কার চালক খুন ॥ ভোলায় যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়ায় ছুরিকাঘাতে প্রাইভেট কার চালক খুন হয়েছে। এছাড়া ভোলায় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

বগুড়া ॥ বৃহস্পতিবার দুপুরে শহরের ঠনঠনিয়া ইস্পাহানি মোড়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে পারভেজ রুবেল (২২) নামে এক প্রাইভেটকার চালক খুন হয়েছে। পুর্ববিরোধের জের ধরে এই হত্যাকা- ঘটে বলে পুলিশ জানায়। নিহত রুবেল ঠনঠনিয়া মোল্লাপাড়ার আসাদুজ্জামানের পুত্র। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শহিদুল ইসলাম স্বপন ও সাব্বির নামে ২ যুবককে আটক করেছে।

স্থানীয় সুত্র জানায়, ঠনঠনিয়া এলাকার শামছুনন্নাহার ক্লিনিকের স্বত্বাধিকারী ডা. এমদাদুল হকের গাড়ি চালক রুবেল দুপুর সাড়ে ১২টার দিকে গাড়ি রেখে বাড়ি যাচ্ছিল। এ সময় স্থানীয় ইস্পাহানি মোড়ে ২/৩ জন যুবক তার ওপর হামলা চালায় এবং উপর্যুপরী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে সে মারা যায়।

ভোলা ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীর তীর থেকে ভেসে আসা অজ্ঞাত যুবকের (৩২) বিকৃত গলিত লাশ পুলিশ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ড সংলগ্ন এলাকার মেঘনা তীর থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

পঞ্চগড়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার পঞ্চগড় থেকে জানান, পঞ্চগড়ের গ্রামে চল্লিশোর্ধ এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গৃহবধূর নাম মমতাজ (৪০)। স্বামীর নাম সফি, বাড়ি জেলার বোদা উপজেলার কাজলদিঘী গ্রামে।

গৃহবধূর বাবার দাবি, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন শ্বাসরোধ করে হত্যার পর গাছে ঝুলিয়ে ফাঁসিতে আত্মহত্যা বলে অপপ্রচার চালাচ্ছে। তবে, পুলিশ বলছে, প্রাথমিক সুরতহাল রিপোর্টে নির্যাতনের কোন চিহ্ন পাওয়া যায়নি।