১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় চালক হেলপারসহ নিহত সাত


জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছে। এছাড়া বরিশালে চালক, নীলফামারীতে ছাত্র, দিনাজপুর ও ভালুকায় দুই বৃদ্ধ নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

গাজীপুর ॥ গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যানের চালক ও হেলপারসহ ৩ জন নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এদের সবার বয়স ২৭ থেকে ৩০ বছরের মধ্যে। পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহসড়কে কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় বৃহস্পতিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি লেগুনা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। অপরদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া এলাকার বিমানবাহিনীর গেটের সামনে বৃহস্পতিবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী মুরগিভর্তি একটি পিকআপভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর ভূরঘাটা এলাকায় বুধবার রাতে সাকুরা পরিবহনের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক রাসেল খান নিহত হয়েছেন।

নীলফামারী ॥ নৈশকোচের চাকায় পিষ্ট হয়ে সহিদুল ইসলাম নামে দশম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। বুধবার রাত ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে কিশোরীগঞ্জ উপজেলার শিঙ্গেরগাড়ি বাংলাবাজারে নিহত স্কুলছাত্র শিঙ্গেরগাড়ি গ্রামের সাহেব আলীর পুত্র।

দিনাজপুর ॥ বৃহস্পতিবার সকালে বীরগঞ্জ উপজেলায় সড়ক পারাপার হওয়ার সময় ভটভটির ধাক্কায় অজ্ঞাতনামা (৫০) এক বৃদ্ধা ঘটনাস্থলে নিহত হন।

ভালুকা ॥ হাজির বাজার কনজিউমার নিটেক্স মিলের সামনে বুধবার রাতে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি বাস চাপা দিলে দক্ষিণ হবিরবাড়ি গ্রামের মৃত কাশেম আলীর পুত্র আমীর আলী আকন্দ (৭৫) ঘটনাস্থলেই মারা যান।

অলিম্পিক কোম্পানির মার্কেটিং ম্যানেজারের মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার, ৯ জুলাই ॥ মৌলভীবাজার শহরের কুদরত উল্লা রোডের লন্ডন টাওয়ার থেকে অলিম্পিক কোম্পানির মার্কেটিং ম্যানেজার ওবায়দুর রহমানের (৩৪) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়।

ওবায়দুর রহমান নীলফামারীর ডোমার থানার পশ্চিম বোড়াগাড়ী গ্রামের লুৎফুর রহমানের ছেলে। তিনি অলিম্পিক কোম্পানির মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।