১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাংলালিংক নিয়ে এলো সাশ্রয়ী পকেট ইন্টারনেট প্যাক


বাংলালিংক গ্রাহকদের জন্য নতুন এবং অনন্য ইন্টারনেট প্যাক চালু করেছে। গ্রাহক কতটা ব্যয় করতে চান তার ওপর ভিত্তি করে যে কোন ইন্টারনেট প্যাক কিনতে পারেন। সাশ্রয়ী এ ইন্টারনেট প্যাকগুলো ১ টাকা থেকে ২০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। এতে গ্রাহকদের অনেক ডায়াল কোড মুখস্থ করার প্রয়োজন হবে না, তারা কেবলমাত্র একটি ডায়াল কোডের মাধ্যমে ইনপুট হিসেবে মূল্য লিখে ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। এটি এমন একটি উদ্ভাবনী ধারণা যা প্রথমবারের মতো চালু করা হলো। বাংলালিংক পকেট ইন্টারনেট প্যাক কিনতে গ্রাহককে *৫০০০*৬০০# ডায়াল করতে হবে। এরপর প্রয়োজনীয় মূল্যের ইনপুট নিশ্চিত করার পরই ইন্টারনেট প্যাক এ্যাকটিভেট হবে। শীঘ্রই বাংলালিংক ওয়েবসাইট থেকেও গ্রাহকবৃন্দ এ ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। বাংলালিংকের মার্কেটিং সিনিয়র ডিরেক্টর সোলায়মান আলম বলেন, “বাংলালিংক গ্রাহকদের জন্য তাদের সামর্থ্য ও সুবিধার সমন্বয় নিশ্চিত করতে চায়। এই নতুন পকেট ইন্টারনেট প্যাকের মাধ্যমে গ্রাহকবৃন্দ ইন্টারনেট প্যাক সাবস্ক্রিপশন সম্পর্কিত ঝামেলা থেকে মুক্ত হবেন। এছাড়া এর মাধ্যমে গ্রাহকগণ তাদের পছন্দসই ইন্টারনেট প্যাক খুব সহজেই এ্যাকটিভেট করতে পারবেন। -বিজ্ঞপ্তি

এক্সিম ব্যাংকের এমডিকে সংবর্ধনা

দেশের ব্যাংকিং খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াকে সংবর্ধনা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে অবস্থিত বিভাগসমূহের ছাত্র-ছাত্রীদের প্রতিষ্ঠান ‘কার্জন হল ক্লাব ৭২’। ক্লাবের কৃতী সদস্য ড. মোহাম্মদ হায়দার আলী মিয়ার হাতে সংবর্ধনা স্মারক তুলে দেন মৃত্তিকা, পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মুস্তাফিজুর রহমান। -বিজ্ঞপ্তি

খান একাডেমির শিক্ষা উপকরণ বাংলায় আনছে গ্রামীণফোন

বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য খান একাডেমির উচ্চ মানসম্পন্ন শিক্ষা উপকরণ বাংলা ভাষায় রূপান্তরে সহায়তা করবে গ্রামীণফোন। ‘লোকালাইজিং খান একাডেমি’ শীর্ষক উদ্যোগের আওতায়, গ্রামীণফোন, আগামী এডুকেশন ফাউন্ডেশন (বাংলাদেশ) এবং আগামী ইনকর্পোরেটেড (যুক্তরাষ্ট্র) এর সহযোগিতায় খান একাডেমি বাংলা লাইভ সাইট চালু করার জন্য খান অ্যাকাডেমি প্ল্যাটফর্ম বাংলায় অনুবাদ করবে।

বৃহস্পতিবার প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের এই কর্পোরেট রেসপন্সিবিলিটি উদ্যোগের ঘোষণা দেয়া হয়। -বিজ্ঞপ্তি।

আজ মূসক দিবস

অর্থনৈতিক রিপোর্টার ॥ আজ পঞ্চম জাতীয় মূল্য সংযোজন কর (মূসক) দিবস। এবারের প্রতিপাদ্য বিষয় ‘সময়মতো মূসক দেবো, দেশ গড়ায় অংশ নেবো’। এ উপলক্ষে টানা সাত দিনের কর্মসূচী পালন করবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মতবিনিময় সভার আয়োজন করা হবে। সেখানে জাতীয় ও জেলা পর্যায়ে সর্বোচ্চ মূসকদাতাদের সম্মাননা দেয়া হবে।