২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চীন গেল বাংলাদেশ কুস্তি দল


চীন গেল বাংলাদেশ কুস্তি দল

স্পোর্টস রিপোর্টার। চীনে অনুষ্ঠিতব্য ১১ম এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপে দ্বিতীয়বারের মতো অংশ নিতে বৃহস্পতিবার দুপুরে বিমানযোগে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ কুস্তি দল। তাদের পৃষ্ঠপোষকতা করেছে ওয়ালটন। ১১ থেকে ১৩ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা।

বাংলাদেশ ও স্বাগতিক চীন ছাড়াও এ চ্যাম্পিয়নশিপে ভারত, পাকিস্তান, কাজাখস্তান, ইরানসহ ২০ দেশের কুস্তি দল অংশ নিচ্ছে। বাংলাদেশ দলের একমাত্র খেলোয়াড় হলেন বিল্লাল হোসেন। মুন্সীগঞ্জের গজারিয়ার ছেলে বিল্লাল খেলবেন ৯৭ কেজি ওজন শ্রেণীতে। বিল্লালের সঙ্গে কর্মকর্তা হিসেবে চীন গেছেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সহ-সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশীপে অংশ নিতে যাবার আগে ওয়ালটনের কর্মকর্তা ও বাংলাদেশ দলের টিম ম্যানেজার ডন বলেন, ‘এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপে খেলার সুযোগ আমাদের দেশের জন্য একটা ভাল খবর। কুস্তিগীর বিল্লাল হোসেন এমন বড় আসরে খেললে, তারও বেশ অভিজ্ঞতা হবে। অবশ্য এর আগে সে দশম এশিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিল এবং উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতায় তাম্রপদক জিতেছিল। আমরা চেষ্টা করব দেশের জন্য ভাল ফল বয়ে আনতে। সেজন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।’