মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

তিন ওয়ানডেই জিততে চান মাশরাফি

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫, ০৫:১৬ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ অতিথি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচেই জয়ের প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দুই ম্যাচের টি২০ সিরিজে প্রোটিয়াদের কাছে হোয়াইটওয়াশ হলেও ওয়ানডেতে দল ঘুরে দাঁড়াবে বলে আশা করছেন নড়াইল এক্সপ্রেস। বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এমন জানিয়েছেন মাশরাফি।

আগের দুই ওয়ানডে সিরিজে পাকিস্তান ও ভারতের মতো ক্রিকেট পরাশক্তিকে নাকানি-চুবানি খাইয়েছে বাংলাদেশ। এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেই ধারাবাহিকতা ধরে রাখার চ্যালেঞ্জ টাইগারদের। প্রোটিয়াদের বিপক্ষে অন্তত একটি ম্যাচ জিততে পারলে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা নিশ্চিত হবে বাংলাদেশ দলের। কিন্তু মাশরাফি জানিয়েছেন শুধু একটি নয়, তিন ম্যাচেই জয়ের জন্য নামবে বাংলাদেশ।

এ প্রসঙ্গে মাশরাফি বলেন, শুধু একটা জয়ের কথা বললে ভুল হবে। আমরা তিনটা ম্যাচ জয়ের জন্যে নামব। অবশ্য কাজটা খুব কঠিন হবে। এদের থেকে সব সময় আমাদের একধাপ এগিয়ে থাকতে হবে, কিন্তু এটা বেশ কঠিন। তবে আমাদের আত্মবিশ্বাস আছে, আমাদের পদ্ধতি ঠিক রেখে যদি ভাল ক্রিকেট খেলতে পারি তাহলে ভাল করা সম্ভব। এই মুহুর্তে একটা বা দুইটা ম্যাচের কথা বলা ঠিক হবে না। তিনি আরও বলেন, আসলে চ্যাম্পিয়ন্স ট্রফি এখনও অনেক দূরের ব্যাপার। এখন আমাদের প্রথম ওয়ানডে নিয়ে চিন্তা করা উচিত। কিভাবে ভাল করা যায় সেটা নিয়েই আমরা ভাবছি।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ওয়ানডে।

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫, ০৫:১৬ পি. এম.

০৯/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: