মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

আমি কষ্টে আছি ॥ নেইমার

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫, ০৪:৩১ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ কোপা আমেরিকা ফুটবলে ব্রাজিলের জার্সি গায়ে কিছুই করতে পারেন নি নেইমার। উল্টো মাথা গরম করে চার ম্যাচ নিষিদ্ধ হয়ে দলকে ডোবান। সেলেসাও অধিনায়ক তাই হতাশায় নিমজ্জিত। যার প্রমাণ মিলেছে তাঁকে নাইট পার্টিতে মদ্যপ অবস্থায় দেখার মধ্য দিয়ে।

সদ্যই এক পার্টিতে যোগ দেন নেইমার। সেখানে তাঁকে মাতাল অবস্থায় দেখা যায় বলে খবর আন্তর্জাতিক সংবাদমাধ্যমের। এমন দৃশ্যের ভিডিও নাকি ছড়িয়ে পড়েছে। এ অববস্থায় কড়া সমালোচনার মুখে পড়েন নেইমার। ভিডিও ফুটেজটিতে দেখা যায়, নেইমার তার বন্ধুদের নিয়ে সারারাত পার্টিতে মজেছেন। যেখানে তার সাবেক ক্লাব সান্তোসের সতীর্থরাও ছিলেন। তবে এই ভিডিও ছড়িয়ে পড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন বার্সিলোনা তারকা। নেইমার বলেছেন, আমি কিছু ভুল অতিথিকে নিমন্ত্রণ করেছি। যারা আমার জন্য পার্টিতে কিছুই করেনি। এটা আমার জন্য দুর্ভাগ্য। ব্রাজিলিয়ান অধিনায়ক আরও বলেন, আমি ছুটিতে ব্রাজিলে অবস্থান করছি। এরকম ছুটির দিনে নিজের বাসায় বন্ধুদের নিয়ে একটি পার্টি আয়োজন করেছিলাম। আমি সত্যিই ব্রাজিলে ভালো নেই। প্রতিটি দিন আমার কষ্টে কাটছে।

এই কষ্ট ভুলতে চান নেইমার। ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড স্পেনে যাওয়ার জন্য উদগ্রীব হয়ে আছেন। সেখানে বার্সিলোনার হয়ে মাঠে নামতে চান দ্রুতই। আর ক্যাটালানদের উপহার দিতে চান আরও শিরোপা। ২০১৪-১৫ মৌসুমে বার্সিলোনা জিতেছে ঐতিহাসিক ‘ট্রেবল’। এখন সুযোগ এক বছরে ছয়টি শিরোপা জয়ের। বার্সার হয়ে সেটি করতে মুখিয়ে আছেন নেইমার।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি হার পছন্দ করিনা। গত মৌসুম আমাদের (বার্সিলোনা) জন্য দুর্দান্ত কেটেছে। কিন্তু আমি সর্বদা আরও বেশি চাই। আমি এতে সন্তুষ্ট নই। নেইমার আরও বলেন, ট্রেবল জয় অসাধারণ ব্যাপার। কিন্তু আমাদের আরও সুযোগ আছে। আমরা ছয়টি শিরোপা জিততে চাই।

গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ, স্প্যানিশ লা লীগা ও স্প্যানিশ কোপা ডেল রে জয় করে বার্সিলোনা। এখন এই বছরে আরও তিনটি শিরোপা জয়ের সুযোগ আছে ক্যাটালানদের। ইউরোপিয়ান সুপার কাপে আগামী ১১ আগস্ট উয়েফা সুপার কাপ বিজয়ী সেভিয়ার মুখোমুখি হবে মেসি, নেইমারের বার্সিলোনা। একই মাসে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে লুইস এনরিকের দল। আর ডিসেম্বরে ক্লাব বিশ্বকাপের অভিযান শুরু করবে বার্সিলোনা ফেবারিট হিসেবেই।

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫, ০৪:৩১ পি. এম.

০৯/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: