২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা জিয়া ‘সময় মতো’ ওমরাহ করতে যাবেন- বিএনপি


স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সনন খালেদা জিয়া সময় মতো ওমরাহ পালন করতে যাবেন বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ কথা জানান।

এক প্রশ্নের জবাবে রিপন বলেন, কিছু সমস্যার কারণে এবার রোজায় খালেদা জিয়া ওমরাহ করতে যাচ্ছেন না। তিনি কখন ওমরাহ করতে যাবেন এটা তার ব্যাক্তিগত ব্যাপার। তবে রোজার পর ইচ্ছে করলে তিনি যেতে পারবেন। ওমরা পালন নিয়ে পত্রপত্রিকায় প্রকাশিত সংবাদের প্রসঙ্গ টেনে তিনি বলেন, এসব সংবাদের কোনো বাস্তব ভিত্তি নেই। কারণ তারেক রহমান সৌদি আরবের ভিসা পেয়েছেন এবং খালেদা জিয়াকে সৌদি বাদশাহ ওমরা পালনের জন্য প্রতিবারের ন্যায় এবারো আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি কেন যাননি সেটা তার ব্যক্তিগত বিষয়, এটা রাজনৈতিক বিষয় নয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদুজ্জামান আসাদ, সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ।