১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নরসিংদীতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে সংঘর্ষ


নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ৮ জুলাই ॥ নরসিংদীতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে ভ্রাম্যমাণ আদালতের উপর হামলা চালিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী। নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের সোনাতলা গ্রামে দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টানা এ সংঘর্ষ চলে। এতে ৫ পুলিশসহ ২০ জন আহত হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কয়েক দফা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পরও শহরতলীর সোনাতলা গ্রামের লোকজন পুনরায় বাসাবাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ নেয়।

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৮ জুলাই ॥ কালিহাতী উপজেলার সল্লা এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে মমতাজ বেগম (৪০) নামে এক মহিলা নিহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। মমতাজ বেগম ভুঞাপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী।

ঝিনাইদহে মুক্তিপণ দাবিতে শিশু অপহরণ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৮ জুলাই ॥ ঝিনাইদহ সদর উপজেলার অচিন্তনগর গ্রাম থেকে ৩ লাখ টাকা মুক্তিপণের দাবিতে মনিরা খাতুন (৫) নামে এক শিশু অপহরণ হয়েছে। এ ঘটনায় শিশুটির পিতা রমজান আলী মঙ্গলবার রাতে ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করেছেন। জিডি নং ৩৬৮। পুলিশ কানজিলাল জানান, মঙ্গলবার দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করতে গিয়ে আর বাড়ি ফিরে আসে না। এরপর সন্ধ্যায় সন্ত্রাসীরা মোবাইল ফোন থেকে শিশুটির পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে একাধিকবার ফোন করে। খবর পাওয়ার পর শিশুটিকে উদ্ধারের জন্য রাত থেকে পুলিশী অভিযান চলছে।

বগুড়া প্রাণিসম্পদ অফিসে বিক্ষোভ, অবস্থান ধর্মঘট

স্টাফ রিপোর্টার,বগুড়া অফিস ॥ দুর্নীতি এবং নানা অনিয়মের অভিযোগে বগুড়া প্রাণিসম্পদ বিভাগের কৃত্রিম প্রজনন কেন্দ্রে বুধবার বিক্ষোভ ও অবস্থান ধর্মঘট হয়েছে। প্রায় ২ ঘণ্টা এই অবস্থান চলাকালে বিক্ষোভকারীরা কেন্দ্রের সহকারী পরিচালক আবুল কাশেমের অপসারণের দাবি জানায়। কৃত্রিম প্রজনন কর্মী স্বেচ্ছাসেবীরা অবস্থান ও বিক্ষোভ করে। সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রাণিসম্পদ বিভাগের কৃত্রিম প্রজনন প্রক্রিয়ায় বগুড়ায় ফিল্ড এ্যাসিসটেন্টসহ স্বেচ্ছাসেবী কর্মী রয়েছে প্রায় পৌনে দু’শর কাছাকাছি। তবে স্বেচ্ছাসেবীরাই (কৃত্রিম প্রজননকর্মী) এই প্রকল্পের মাঠ পর্যায়ের মূল ভূমিকা রাখেন।

গজারিয়ায় সম্পা হত্যাকারীদের গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া পুরাতন থানা সড়কে গৃহবধূ সম্পা আক্তার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বুধবার মানববন্ধন হয়েছে। ঘাতক স্বামী সাইফুল ইসলাম ও সহযোগীদের গ্রেফতারের দাবিতে নানা সেøাগান লেখা ব্যানার, ফেস্টুন নিয়ে পাঁচ শতাধিক নারী-পুরুষ এতে অংশ নেয়।

মানববন্ধনে গজারিয়া উপজেলার সচেতন নারী সমাজের নেত্রী সোহেলী সাবিহা বলেন, হত্যার এক মাস পরে আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ, এটা দুঃখজনক।