১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নতুন পোস্টপেইড একুইজিশন প্যাক এনেছে রবি

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫

সময়ের সঙ্গে গ্রাহকের প্রয়োজন ও চাহিদার পরিবর্তনের বিষয়টি মাথায় রেখে সম্প্রতি একটি নতুন পোস্টপেইড একুইজিশন প্যাক চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

রবির নতুন এই পোস্টপেইড প্যাকটির সঙ্গে ফ্রি কানেকশন পাবেন গ্রাহকরা। কিন্তু সিকিউরিটি ডিপোজিট হিসাবে ৫০০ টাকা জমা দিতে হবে, যা ফেরতযোগ্য। অফারের অংশ হিসাবে গ্রাহকরা ৫০০ টাকা মূল্যমানের সেবা উপভোগ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা দিন-রাত ২৪ ঘণ্টা যে কোন অপারেটরে প্রতি ১০ সেকেন্ডে ১০ পয়সা, যে কোন স্থানীয় অপারেটরে প্রতি এসএমএস ৩৫ পয়সা ও প্রতি মেগাবাইট ইন্টারনেট ৫০ পয়সা হিসাবে ব্যবহার করতে পারবেন। এই প্যাকে কোন লাইন রেন্ট নেই।

গ্রাহকরা ৪৮ ঘণ্টার মধ্যে এ্যাক্টিভেশন বোনাস হিসাবে ৫০০ মেগাবাইট ডাটা, ৫০০টি এসএমএস ও ৫০০টি এমএমএস পেয়ে যাবেন, যার মেয়াদ থাকবে এক মাস। এছাড়া বিনামূল্যে তিন মাস মেয়াদী ডেইলি নিউজ এ্যালার্ট ও কল ব্যাক সার্ভিস গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। একমাত্র নতুন পোস্টপেইড গ্রাহকরাই এ্যাক্টিভেশন বোনাসটি উপভোগ করতে পারবেন। বর্তমান পোস্টপেইড গ্রাহকরা নতুন পোস্টডেইড একুইজেশন প্যাকে মাইগ্রেট করার মাধ্যমে এ্যাক্টিভেশন বোনাসটি ছাড়া বাকি সব ট্যারিফ ও বেনিফিটগুলো পাবেন। মাইগ্রেশনের জন্য *১৪০*৫২# নাম্বারে ডায়াল বা ১০<স্পেস> অন লিখে ৮২৪৪ নাম্বারে এমএসএস করতে হবে। -বিজ্ঞপ্তি

অনুমোদন ছাড়াই বিদেশী ঋণে গ্যারান্টি

অর্থনৈতিক রিপোর্টার ॥ এখন থেকে বৈদেশিক ঋণের বিপরীতে গ্যারান্টি ইস্যুতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন প্রয়োজন হবে না। এ মর্মে বুধবার একটি পরিপত্র জারি করেছে বাংলাদেশ ব্যাংক। এতে বলা হয়েছে, বিদেশী ঋণদাতার অনুকূলে ঋণ গ্রহীতার দেয়া গ্যারান্টি যেমন- কর্পোরেট গ্যারান্টি, ব্যক্তিগত গ্যারান্টি, তৃতীয় পক্ষীয় গ্যারান্টি প্রভৃতির ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন প্রয়োজন হবে না। আরও বলা হয়েছে, বিনিয়োগ বোর্ডের অনুমোদনের সূত্রে ঋণের বিপরীতে বিদেশী ঋণদাতার পক্ষে জামানত তত্ত্বাবধায়ন সেবা প্রদানের ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের অনুমোদনের আবশ্যকতা প্রত্যাহার করা হয়।

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫

০৯/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: