মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বেনজীরের স্বামী হিসেবে মরতে চাই ॥ জারদারি

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫

বিয়ের গুজব অস্বীকার

যুক্তরাষ্ট্রভিত্তিক চিকিৎসক তানভির জামানির সঙ্গে দ্বিতীয় বিয়ের চাঞ্চল্যকর গুজব প্রত্যয়ের সঙ্গে অস্বীকার করেছেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি। তিনি এক বিবৃতিতে বলেছেন, বেনজীর ভুট্টোর স্বামী হিসেবে বেঁচে থাকতে এবং মরতে চান তিনি। খবর জিনিউজ অনলাইনের।

এ গুজব স্তিমিত করে দেয়ার চেষ্টায় জারদারির মুখপাত্র ফারহাতুল্লাহ বাবর বলেছেন যে, সাবেক প্রেসিডেন্ট শহীদ বেনজীর ভুট্টোর স্বামী হিসেবে এবং শহীদ জুলফিকার আলী ভুট্টোর জামাতা হিসেবে বেঁচে থাকতে এবং মরতে গর্ববোধ করেন। তিনি অন্য কোন কিছুর সঙ্গে এ সম্মানের বিনিময় করতে ঘৃণা করবেন।

সাবেক প্রেসিডেন্টের বিবৃতির উদ্ধৃতি দিয়ে মুখপাত্র বলেন, ডাঃ তানভির জামানি এ ব্যাপারে যথাযথ প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন। স্থানীয় মিডিয়া রিপোর্টে বলা হয়েছে, তানভির এ পর্যন্ত সাবেক প্রেসিডেন্টকে বিয়ে করার সংবাদ স্পষ্ট করে অস্বীকার করেননি অথবা তার স্বামীর নাম প্রকাশ করেননি।

বেশ কিছু অসমর্থিত পাকিস্তানী রিপোর্টে বলা হয়, জারদারি দু’বছর আগে গোপনে বিয়ে করেছেন তানভিরকে এবং সাজাওয়াল নামে তাদের একটি সন্তান রয়েছে। কোন কোন রিপোর্টে বলা হয়েছে, সাজাওয়ালের জন্মকে কেন্দ্র করে জারদারি ও তার ছেলে বিলওয়াল ভুট্টো জারদারির মধ্যে সম্পর্কে ফাটল ধরেছে। তারপরও এক টিভি সাক্ষাতকারে সাজাওয়াল সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তানভির দৃশ্যত প্রশ্নটি এড়িয়ে গিয়ে বলেছেন, পাকিস্তানের সকল শিশুই তার সন্তান।

ডেইলি পাকিস্তান বলেছে, ডাঃ তানভিরের কাগজপত্রে দেখা যায়, তিনি ভারতের হাদারাবাদে জন্মগ্রহণ করেছেন এবং তার জন্ম তারিখ ১৯৬৩ সালের ৩০ আগস্ট। পত্রিকাটি জানায়, তার পাসপোর্ট নবায়ন ফরমে তানভিরের স্বামীর নাম উল্লেখ করা হয়েছে, জাভায়েদ তেহসিন সিদ্দিক এবং তার বাবার নাম আহমেদ আলী ইয়াহিয়া ফারুকি।

প্রকাশিত : ৯ জুলাই ২০১৫

০৯/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: