২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কিশোরগঞ্জে যুবকের লাশ উদ্ধার, ঘাতক আটক


নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ॥ জেলার পাকুন্দিয়া উপজেলায় সুমন (২০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বুলবুল ওরফে রাজীব (২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি গ্রামের শৌচাগারের ট্যাংকি থেকে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে সুমনকে গত ০৬ জুন রাত থেকে পাওয়া যাচ্ছিল না। পরে তার মা পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ বুধবার সকালে উপজেলার একই ইউনিয়নের সোহরাব উদ্দিনের ছেলে বুলবুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের কাছে সুমনকে হত্যার কথা স্বীকার করে। পরে পুলিশ স্বীকারোত্তিনুযায়ী ওইদিন বিকেল সাড়ে ৪টার দিকে তারাকান্দি গ্রামের একটি শৌচাগারের ট্যাংকি ভেঙ্গে সুমনের মৃতদেহ উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ওসি হাসান আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সুমনকে গলায় গামছা পেছিয়ে হত্যা করে শৌচাগারের ট্যাংকির ভেতর ফেলে দেয় বলে বুলবুল স্বীকার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে তিনি জানান।