মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ

আগামী নির্বাচন হবে সংবিধান মোতাবেক: সৈয়দ আশরাফ

প্রকাশিত : ৮ জুলাই ২০১৫, ০৮:৫৩ পি. এম.

নিজস্ব সংবাদদাতা , কিশোরগঞ্জ ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের সংবিধান মোতাবেক যথাসময়ে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে বিএনপিসহ সকল রাজনৈতিক দলের অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করে তিনি বলেন, বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে প্রতিহত করার চেষ্টা করলে এ দেশে তাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না। আগামী নির্বাচনের জন্য সংবিধান সংশোধনের কোনো সম্ভাবনা নেই উল্লেখ করে তিনি আরো বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক রাজনৈতিক দল, তাই একাত্তরের নির্বাচন ছাড়া সকল জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ অংশ নিয়েছে। এ সময় নিজেকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক দাবি করে সৈয়দ আশরাফ বলেন, বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে তিনি গর্ববোধ করেন। বুধবার বিকেলে তিনি কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে এক পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে মন্ত্রীর সাথে কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত ইউনিয়ন নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেয়া হয়। এ সময় সৈয়দ আশরাফ দলীয় নেতাকর্মীদেরকে দলীয় কর্মকান্ডে আরো বেশি সক্রিয় হওয়ার আহ্বান জানান।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক শরীফ সাদীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদের প্রশাসক মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম.এ আফজল, দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সৈয়দ আশরাফ কিশোরগঞ্জের উয়ন্নন প্রসঙ্গে বলেন, জাতীয় চার নেতার একজন শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জে তাঁর নামে মেডিক্যাল কলেজ ও মৃতপ্রায় নরসুন্দা লেকসিটি খননের কাজ চলছে। এছাড়া শহরের রাস্তাঘাট, বিদ্যুৎসহ অন্যান্য অবকাঠামোগত উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। এসব প্রকল্প বাস্তবায়ন হলে কিশোরগঞ্জে উন্নয়ন দৃশ্যমান হবে। এ সময় তিনি আরো বলেন, এসব উন্নয়ন কর্মকা- দীর্ঘ মেয়াদী তাই সরকারের ধারাবাহিকতা থাকা প্রয়োজন।

এর আগে তিনি তাঁর পৈতৃক বাড়ি সদর উপজেলার যশোদলে বীর দামপাড়া গ্রামে পারিবারিক কবরস্থান জিয়ারত করতে যান। অনুষ্ঠান শেষে সাংবাদিকরা সৈয়দ আশরাফুল ইসলামকে ঢাকায় তাঁর মন্ত্রিত্ব নিয়ে নানা ধরণের গুঞ্জন সর্ম্পকে প্রশ্ন করলে তিনি কোনো উত্তর দেননি।

পরে সন্ধ্যায় সৈয়দ আশরাফ তাঁর নির্বাচনী এলাকা জেলার হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে যোগ দিয়ে রাতে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

প্রকাশিত : ৮ জুলাই ২০১৫, ০৮:৫৩ পি. এম.

০৮/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: