১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ॥ ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল বন্ধ


অনলাইন ডেস্ক ॥ ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সঙ্গে জেলা ছাত্রলীগের সংঘর্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ অন্তত ১০ নেতা-কর্মী আহত হন। এদের মধ্যে পাঁচজনকে মঙ্গলবার রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসপাতালের চিকিৎসক ডা. নাসিম সোবহানী খন্দকার জানান।

সংঘর্ষের পর শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের কেওয়াটখালি ওয়াপদা মোড়ে ওই সংঘর্ষের পর বুধবার সকাল ৮টার মধ্যে ছেলেদের ও ১০টার মধ্যে মেয়েদের হল ত্যাগের এ নির্দেশ দেওয়া হয় বলে প্রক্টর অধ্যাপক একেএম জাকির হোসেন সাংবাদিকদের জানান।

মঙ্গলবার রাত ৩টার দিকে সেহরির সময় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্টদের মাধ্যমে শিক্ষার্থীদের হল ত্যাগের বিষয়টি জানানো হয়। তবে ছুটির কারণে ক্যাম্পাস বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী আগেই হল ছেড়ে বাড়ি চলে গেছেন।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি মোর্শেদুজ্জামান খান বাবুর মোটর সাইকেল পুড়িয়ে দেওয়ার ঘটনার জের ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের ওয়াপদা মোড়ে তার সমর্থকদের সঙ্গে জেলা ছাত্রলীগের কর্মীদের সংঘর্ষ বাধে। সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।