২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাকৃবি’তে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ-আহত-১০, আটক ৩


স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ॥ মঙ্গলবার ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কর্মী ও জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি মোর্শেদুজ্জামান খান বাবুর মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও ক্যাম্পাসের একটি আবাসিক বাসায় জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের হামলা ও ভাংচুরের জের ধরে মঙ্গলবার রাত ১০ টার দিকে শহরের কেওয়াটখালি ওয়াপদা মোড়ে এই সংঘর্ষ বাধে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে ক্যাম্পাস থেকে মিছিলসহ শহরের কেওয়াটখালি ওয়াপদা মোড়ে এসে কয়েকটি দোকানপাট ভাংচুর করে। এসময় স্থানীয় এলাকাবাসী ও জেলা ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানায় সংঘর্ষের সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণসহ কয়েক রাউন্ড গুলি বর্ষনের ঘটনাও ঘটেছে। এসময় সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ অন্তত ১০ নেতা কর্মী আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর ৫ জনকে মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। অবস্থার অবনতি ঘটায় রাতেই সাইফুল ইসলামকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, আহতদের মধ্যে সাইফুল ইসলাম, বাপ্পী ও ওয়ালিদ এই ৩ জনকে স্থানীয় জনতা আটকের পর মারধর করে পুলিশে দিয়েছে। ঘটনার পর ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, হাসপাতালে চিকিৎসাধীন ৩ জনকে আটক করা হয়েছে। এদিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবাসিক শিক্ষার্থীদের আজ বুধবার সকাল ৮ টার মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়েছে। নির্দেশ মোতাবেক সকাল ৮ টার মধ্যে আবাসিক হল ছেড়েছে শিক্ষার্থীরা।