মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সীতাকুন্ডে সন্ত্রাসী পুলিশ বন্দুকযুদ্ধে নিহত এক

প্রকাশিত : ৮ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- (চট্টগ্রাম), ৭ জুলাই ॥ চট্টগ্রামের সীতাকু-ে পুলিশ ও সংঘবদ্ধ সন্ত্রাসী দলের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। পুলিশের গুলিতে আহত সন্ত্রাসী বাহিনী প্রধান নাজিম উদ্দিন (৩০) চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ রাতে মারা যায়। এছাড়া সন্ত্রাসীদের ছোড়া পাল্টা গুলিতে তিন উপ-পরিদর্শকসহ ৬ পুলিশ আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টায় উপজেলার বাঁশবাড়িয়া কোট্টা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ দু’টি আগ্নেয়াস্ত্র, বেশ কয়েক রাউন্ড গুলিসহ দিদার নামে অপর সন্ত্রাসীকে আটক করে। নিহত সন্ত্রাসী নাজিম বাঁশবাড়িয়া ২ নং ওয়ার্ডের মৃত এছাকের পুত্র। তার বিরুদ্ধে থানায় তিনটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে সন্ত্রাসী বাহিনী প্রধান নাজিম উদ্দিন দলবল নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নাজিম ও তার সঙ্গীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করে। এতে এসআই দুলাল, মিজান, জামান, কনস্টেবল জাহেদ, কামরুল, শাহাদাত ও আনসার নাছির গুলিবিদ্ধ হয়। পরিস্থিতি মোকাবেলায় পুলিশ পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসী নাজিম গুলিবিদ্ধ হয়। এ সময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ১টি অত্যাধুনিক নাইন এমএম পিস্তল, ১টি এলজি ও বেশ কয়েক রাউন্ড কার্তুজ উদ্ধারসহ সহযোগী দিদারকে আটক করা হয়। পুলিশ আহত সন্ত্রাসী নাজিমকে ঘটনাস্থল থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

তালতলীতে জেলেদের মধ্যে পরিচয়পত্র ও জাল বিতরণ

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ৭ জুলাই ॥ তালতলীতে জেলেদের পরিচয়পত্র এবং ইলিশ জাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার তালতলী ছাতনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় হলে দুই শ’ জেলের মাঝে ১০ হাজার টাকা সমমূল্যের জাল ও পরিচয়পত্র বিতরণ করেছেন স্থানীয় এমপি। জাটকা সংরক্ষণে জেলেদের বিকল্প কর্মসংস্থান ও গবেষণা প্রকল্পের আওতায় মৎস্য অধিদফতরের আয়োজনে জাল ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিজানুর রহমান।

উত্তরায় অপহৃত ছাত্র গাজীপুরে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৭ জুলাই ॥ রাজধানীর উত্তরায় স্কুলে যাওয়ার পথে মুক্তিপণের দাবিতে অপহৃত ছাত্রকে গাজীপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। অপহরণের শিকার ওই স্কুলছাত্রের নাম আতিউর রহমান লিমন (১৪)।

র‌্যাব-১ জানায়, সোমবার সকালে বাসা হতে স্কুলে যাওয়ার পথে অপহরণকারীরা মামুনের ছেলে আতিউর রহমান লিমনকে অপহরণ করে। অপহরণকারীরা লিমনের বাবার কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

প্রকাশিত : ৮ জুলাই ২০১৫

০৮/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: