১৭ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নড়াইলে যুবককে পিটিয়ে হত্যা


জনকণ্ঠ ডেস্ক ॥ নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বাঁশখালীতে ছুরিকাঘাতে নিহত হয়েছে আরেক যুবক। সাভারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ ডোবা থেকে। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর ঃ

নড়াইল ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লোহাগড়া উপজেলার চরসারুলিয়া গ্রামে আসাদুজ্জামান (৪০) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আসাদুজ্জামান কাশিপুর ইউনিয়নের চরসারুলিয়া গ্রামের আলেক মোল্লার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, চরসারুলিয়া গ্রামের আজিবার মোল্যা এবং জামাল শেখের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে সকালে আসাদুজ্জামান বাড়ি থেকে রাস্তার বের হলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে হত্যা করে। এ হত্যাকা-ের ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রাখতে চরসারুলিয়া গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে।

বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের পশ্চিম বাহারছড়া গ্রামে পারিবারিক দ্বন্দ্বে ছুরিকাঘাতে জয়নাল (২৫) নামে এক যুবক খুনের শিকার হয়েছে। ঘটনাটি সংঘটিত হয় মঙ্গলবার সকালে। এ ঘটনায় হত্যাকারীর মাকে ইন্ধনদাতা হিসেবে আটক করেছে বলে অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার নিশ্চিত করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাহারছড়া গ্রামের জোলা পাড়া লেইঙ্গা বাপের বাড়ির অজিউল্লাহর পুত্র হাছানের সঙ্গে পার্শ্ববর্তী এলাকা বৈলছড়ি গ্রামের মোফাজ্জল আহমদের কন্যা সুমির কয়েক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য শাশুড়ি ছেনুয়ারা বেগম ও তার বখাটে পুত্র হোছাইন সুমিকে বিভিন্নভাবে নিযার্তন চালিয়ে আসছে। নির্যাতন সহ্য করতে না পেরে সুমি তার বাপের বাড়িতে খবর দেয়। খবর দেয়ার প্রেক্ষিতে সুমির ভাই জয়নাল সোমবার রাতে খোঁজ-খবর নিতে যায়। সুমির শ্বশুরবাড়িতে জয়নাল এসেছে খবর পেয়ে সুমির দেবর মোঃ হোছাইন (২২) তার বখাটে দলবল নিয়ে এলোপাথাড়ি ছুরি চালিয়ে হামলা চালায়।

সাভার ॥ মঙ্গলবার সকালে সাভার মডেল থানাধীন হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার ডোবা থেকে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধার (৬০) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, সকালে ডোবায় ওই বৃদ্ধার মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

পুলিশের ধারণা, গত ২Ñ১ দিন আগে অন্যত্র ওই বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করে লাশ গুম করার উদ্দেশে ডোবায় ফেলে যায় হত্যাকারীরা।

মাস্টার্স শেষ পর্ব ও ১ম পর্ব পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৭ জুলাই ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২ সালের এমএ/এমএসএস/ এমবিএস/এমএসসি/এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষা আগামী ২৪ আগস্ট থেকে শুরু হয়ে ২৫ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়াও ২০১৩ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষা আগামী ২২ আগস্ট থেকে শুরু হয়ে ১০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (িি.িহঁ.বফঁ.নফ) এবং (িি.িহঁনফ.রহভড়) থেকে জানা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) ফয়জুল করিম মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

নাসরিন ট্র্যাজেডি দিবস আজ

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ৭ জুলাই ॥ বুধবার নাসরিন ট্র্যাজেডি দিবস। ২০০৩ সালের এই দিনে চাঁদপুরের মেঘনার ডাকাতিয়া মোহনায় ঢাকা-লালমোহন রুটের এম ভি নাসরিন খান-১ লঞ্চ দূর্ঘটনায় প্রায় ৬ শতাধিক মানুষের সলিল সমাধি হয়। ১৯৭০ সালের প্রলংকারী ঘূর্ণিঝড়ের পর লালমোহন ও চরফ্যাশনবাসীর জন্য সবচেয়ে বড় দুর্ঘটনা ছিল এই দিনটি।