মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ফাইনালে হারের যন্ত্রণা সীমাহীন মেসি

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫, ০৪:৩৫ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হেরে হৃদয় ভেঙেছিল লিওনেল মেসির। এক বছর পর ওই ক্ষতে প্রলেপ দেয়ার সুযোগ করে দিয়েছিল কোপা আমেরিকা ফুটবল। কিন্তু মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই লড়াইয়েও ফাইনালে হারের জ্বালায় জ্বলতে হয়েছে আর্জেন্টাইন অধিনায়ককে। যে কারণে বর্তমানে সীমাহীন কষ্টের মধ্যে আছেন বার্সিলোনা তারকা। মঙ্গলবার এমনই জানিয়েছেন তিনি।

মেসি তার ফেসবুক পেজে ভক্ত-সমর্থকদের উদ্দেশ করে একটি বার্তা দিয়েছেন। এই বার্তার শুরুতেই তিনি কোপা আমেরিকার ফাইনালে টাইব্রেকারে চিলির কাছে হেরে যাওয়ার হতাশা প্রকাশ করেন। বলেন, ফুটবলে ফাইনাল হারার চেয়ে বেশি যন্ত্রণার আর কিছু নেই। এটি খুব বেশি যন্ত্রণার। আমিসহ দলের সবার একই অবস্থা। মেসি আরও বলেন, তবে আমি এখনই হাল ছাড়ছি না। কঠিন সময়েও যারা আমাদেরকে সমর্থন দিয়ে গেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

কোপার ফাইনালে আর্জেন্টিনার ২২ বছরের শিরোপা খরা কাটানোর সুবর্ণ সুযোগ ছিল। কিন্তু স্বাগতিক চিলির কাছে হেরে আরেকবার হতাশার সাগরে ডুবতে হয়েছে দিয়াগো ম্যারাডোনার দেশকে। এ কারণে হতাশায় নিমজ্জিত মেসি সেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে অস্বীকৃতি জানান। আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে। অবশ্য এ বিষয়ে কোপা আমেরিকা টুর্নামেন্ট কর্তৃপক্ষ কোনো বিবৃতি দেয়নি। মেসির কাছ থেকেও এ নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫, ০৪:৩৫ পি. এম.

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: