মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

অভিষিক্ত হলেন রনি তালুকদার

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫, ০১:৩৯ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ পাকিস্তান ও ভারত সিরিজ জুড়ে দীর্ঘ অপেক্ষার পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হলেন রনি তালুকদার। প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে এই ডানহাতি ব্যাটসম্যানকে একাদশে রেখেছে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট।

একজন স্পিনার কমিয়ে বাড়তি ব্যাটসম্যান যোগ করা হয়েছে দ্বিতীয় টি-টোয়েন্টিতে। ফলে সোহাগ গাজীর জায়গায় খেলছেন রনি।

ঘরোয়া ক্রিকেটে নিয়মিত রান করায় গেল এপ্রিলে পাকিস্তান সিরিজের জন্য ওয়ানডে স্কোয়াডে প্রথমবারের মত ডাক পান রনি। ফতুল্লায় পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও খেলেন এই ব্যাটসম্যান। তবে মূল সিরিজের তিন ম্যাচের একটিতেও তার জায়গা হয়নি। ওই সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ (৩-০) করে বাংলাদেশ। এর পর ভারত সিরিজেও দলে ছিলেন রনি।

একাদশে ঠাঁই না হলেও জাতীয় দলের স্কোয়াডে থেকে নিয়মিত অনুশীলন করছেন রনি। সাকিব-তামিম-মুশফিকের সঙ্গে থেকে অভিজ্ঞতার সঞ্চার অন্তত হয়েছে তার। এবার নিজেকে প্রমাণের অপেক্ষায় এই ব্যাটসম্যান।

উল্লেখ্য, প্রিমিয়ার লিগে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ২৪ বছর বয়সী রনি তালুকদার। ২টি সেঞ্চুরিসহ ৫১.০ গড়ে ৭১৪ রান করেন এই ওপেনার। এছাড়া জাতীয় ক্রিকেট লিগেও তিনটি সেঞ্চুরিসহ ৭০.৬৩ গড়ে ৭৭৭ রান করেন নারায়ণগঞ্জের ছেলে রনি।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫, ০১:৩৯ পি. এম.

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: