মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

শহিদ-মীরার বিয়ে আজ

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ অবশেষে বিয়ের সানাই বাজল বলিউডের রোমান্টিক হিরো শহিদ কাপুরের। বলিউডের অন্যতম এ অভিনেতার বিয়ে আজ। বিয়ের কারণে আজ থেকে আর ব্যাচেলার বলা যাবে না শহিদ কাপুরকে। গতকাল সোমবার দিল্লিতে শুরু হয়েছে তাঁর সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠান। আজ মঙ্গলবার গুরুগাঁওতে মীরা রাজপুতের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হবেন নায়ক শহিদ কাপুর। এই হাইপ্রোফাইল বিয়ে নিয়ে আপাতত ব্যস্ত বলিউড সংশ্লিষ্ট।

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল শহিদ-মীরার বিয়ের কার্ড। সেখানে ছিল শহিদের বাবা পঙ্কজ কাপূর ও দুই মা নীলিমা আজিম এবং সুপ্রিয়া পাঠকের নাম। আর কোনও উপহার না আনার অনুরোধও করেছেন শহিদের পরিবার। আমন্ত্রণ পত্রের সঙ্গে তাঁরা নিমন্ত্রিতদের জন্য উপহারও পাঠিয়েছিলেন।

ফিরোজা এবং সাদার মিশেলে তৈরি এই কার্ডের নেপথ্যে আছেন ডিজাইনার রভিস কাপুর। তাঁর কথায়, সব কৃতিত্বই শহিদের। কারণ গোটা আইডিয়াটাই ওর। রঙের ব্যাপারে প্রথম থেকেই ওর পছন্দ একদম আলাদা। কার্ড খুললেই চায়ের গন্ধ পাবেন নিমন্ত্রিতরা। কারণ শহিদের বাবা পঙ্কজ কাপুর দারুণ চা ভালবাসেন। সে কথা মনে রেখেই চা এবং মধুর মিশ্রিত গন্ধ এভাবে ব্যবহার করেছেন রভিস। এর আগে হৃতিক রোশন এবং শিল্পা শেঠির বিয়ের কার্ডও ডিজাইন করেছিলেন তিনি।

প্রায় ৫০০ অতিথির সমাগম হবে এই বিয়েতে। বিয়ের পর আগামী ১২ জুলাই বলিউডের জন্য মুম্বাইতে হবে গ্র্যান্ড রিসেপশন। জানা গেছে, বিয়ের খাবারের মেনু নিরামিষ হবে। তবে হনিমুন কোথায় হবে তা এখনও জানাননি এই জুটি।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: