মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

হবিগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন ॥ অন্যত্র চার লাশ উদ্ধার

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ হবিগঞ্জে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন হয়েছে। এছাড়া বাগেরহাট, নাটোর, ঝালকাঠি ও সীতাকু-ে চার লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

হবিগঞ্জ ॥ তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে সোমবার দুপুরে মাধবপুরের পল্লী বাঘাসুরায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই উজ্জ্বল মিয়া (১৮) খুন হয়েছে। এদিকে একই ঘটনায় বাবা ফুল মিয়া (৪৫) গুরুতর আহত হয়ে এখন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বেলা পৌনে ১২টার দিকে গৃহকর্তা ফুল মিয়ার সঙ্গে তার স্ত্রীর কথা কাটাকাটি হচ্ছিল। এসময় বড় ছেলে কাসেদ মায়ের পক্ষ নিয়ে বির্তকে জড়িয়ে পড়ে। একপর্যায়ে কাসেদ তার বাবাকে দা দিয়ে কোপ দিতে চাইলে ছোট ভাই উজ্জ্ব¡ল বাবাকে রক্ষার্থে এগিয়ে এলে কোপটি তার ওপর পড়ে। এতে উজ্জ্ব¡ল গুরুতর আহত হয়। একই সময় পিতা ফুল মিয়াও উপর্যপুরি দায়ের কোপে আহত হয়। পরে গুরুতর আহত ফুল মিয়া ও উজ্জ¦লকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় উজ্জ্বল মারা যায়।

বাগেরহাট ॥ মোরেলগঞ্জে জাহিদুল ইসলাম তালুকদার(২৩) নামে এক যুবকের লাশ সোমবার পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। সে পিসি বারইখালী গ্রামের আব্দুর রব তালুকদারের ছেলে। আব্দুর রব তালুকদার জানান, তার ছেলে জাহিদ রবিবার রাত ৩টা থেকে নিখোঁজ ছিল।

নাটোর ॥ দিঘাপতিয়া এলাকার একটি পুকুর থেকে বাশির উদ্দিন(৪২) নামে এক সবজি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে শহরতলীর কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বাশির একই এলাকার আতিক রহমানের ছেলে।

ঝালকাঠি ॥ নলছিটি উপজেলার বিকপাশা গ্রামের একটি মাছের ঘের থেকে সোমবার সকালে সাইফুল ইসলাম (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সাইফুল ইসলাম বিকপাশা গ্রামের দেলোয়ার হোসেনের মাছের ঘেরের কর্মচারী ছিল। সে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রনসিয়া গ্রামের কসিম উদ্দিনের ছেলে।

সীতাকু- ॥ মস্তকবিহীন অজ্ঞাত(২৮) বছরের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার বেলা ২টায় উপজেলার ফৌজদারহাট লিংক রোডের নাগরদোলা চাইনিজ রেস্তরাঁর পার্শ্ববর্তী চিংড়ি ঘেরের বাঁধের উপর থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: