মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিকসহ নিহত ৫

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে পিকআপ উল্টে দুই শ্রমিক নিহত হয়েছে। এছাড়া মাদারীপুরে সাবেক পুলিশ সদস্য, সাভারে পিকআপ চালক এবং দিনাজপুরে মোটরসাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ফরিদপুর ॥ পিকআপ ভ্যান উল্টে নিহত হয়েছে দুই শ্রমিক। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের মাজেদা জুট মিলের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হয়েছেন খুলনার একটি রাইস মিলের দুই শ্রমিক। এরা হলেন রাজশাহী জেলার বাগমারা উপজেলার রায়পুরা গ্রামের হাসান আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৫) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মাদারপুর গ্রামের রামচন্দ্র মাড়ীর ছেলে সুনীল মাড়ী।

মাদারীপুর ॥ দুটি মাহিন্দ্রের সংঘর্ষে রফিকুল ইসলাম মাতুব্বর (৬৫) নামের এক সাবেক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ২ জন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কালিরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের উত্তর শিরখাড়া গ্রামের মৃত জলিলউদ্দিন-এর ছেলে।

সাভার ॥ দুই পিকআপ ভ্যানের সংঘর্ষে এক চালক নিহত হয়েছে।

সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আনন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আনন্দপুর এলাকায় একটি বড় পিকআপ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি ছোট পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছোট পিকআপ ভ্যানের চালক জালাল কবিরাজ নিহত হয়।

দিনাজপুর ॥ যাত্রীবাহী কোচের চাকায় পিষ্ট হয়ে সোমবার সকালে দিনাজপুরে ১ জন মোটর সাইকেল আরোহীর মৃত্যু ঘটেছে। জানা গেছে, সোমবার সকাল ১০টায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মিটার রিপিয়ারিং ম্যান আব্দুস সামাদ (৪৫) মোটরসাইকেল যোগে অফিসে যাচ্ছিলেন। পথে শহরের বটতলীতে ঢাকা থেকে দিনাজপুরগামী ইউনাইটেড পরিবহন যাত্রীবাহী কোচ ওই মোটরসাইকেল আরোহীকে পিছন থেকে ধাক্কা দিয়ে কোচের নিচে পিষ্ট করে চলে যায়।

তিন ছাত্রীসহ ছয় জনের আত্মহত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশাল, যশোর ও বগুড়ায় তিন ছাত্রী আত্মহত্যা করেছে। এছাড়া টাঙ্গাইলে দুই ব্যক্তি ও কালকিনি এক ছাত্র আত্মহত্যা করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ প্রকৌশলী হওয়ার স্বপ্নে বুয়েটে ভর্তি হওয়ার সুযোগ না পাওয়ার অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মেধাবী ছাত্রী পূর্ণিমা বিশ্বাস। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের টেমার গ্রামে।

যশোর ॥ চৌগাছা উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামে প্রেমে প্রতারণার শিকার হয়ে রবিবার গভীর রাতে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। ময়না খাতুন (১৭) নামে ওই কলেজছাত্রীর বাবার নাম কালু বিশ্বাস। পেশায় তিনি কৃষক। ময়না এবার মুক্তারপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এ মাইনাস পেয়ে এসএসসি পাস করেছিল।

বগুড়া ॥ ঈদের জন্য পছন্দের জামা কিনে না দেয়ায় বগুড়ার শেরপুর উপজেলায় ছাবিনা খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রী অভিমানে আত্মহত্যা করছে। রবিবার সন্ধ্যায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল ॥ দেলদুয়ারে পাওনাদারের টাকা পরিশোধ করতে না পেরে দুই ব্যক্তি আত্মহত্যা করেছে। রবিবার রাতে উভয়েই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সোমবার সকালে খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে। নিহতরা হলো- মাঝিপাড়া গ্রামের নিদারুন রাজবংশীর ছেলে আনন্দ রাজবংশী (৫০) এবং সুবর্ণতুলি গ্রামের আব্দুল কাজীর ছেলে নিক্সন (৪৫)।

কালকিনি ॥ সোমবার গভীর রাতে পরিবারের সঙ্গে অভিমান করে ভবোতোষ ঢালী (২১) নামের এক কলেজছাত্র গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: