মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বোয়ালমারীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ৬ জুলাই ॥ বোয়ালমারী উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত ও এক যুবক আহত হয়েছে। তারাবীর নামাজ চলাকালে রবিবার রাত ৯টায় ময়না ইউনিয়নের সাতৈর-এলাংখালী গ্র্যান্ড-ট্রাংক রোডের হাটখোলারচর বটতলায় এ ঘটনা ঘটে। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ওই দুই যুবকের লাশ উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। নিহতরা হলোÑ উপজেলার চাঁদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩নং ওয়ার্ড সদস্য গজারকান্দি গ্রামের সহিদুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম মিরন (২৮) ও চতর গ্রামের মৃত সিরমান মোল্যার ছেলে ফরহাদ মোল্যা (৩০)। এ ঘটনায় আহত চতর গ্রামের মোতালেব ফকিরের ছেলে মুরাদ হোসেনকে (৩৫) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, গত এক সপ্তাহ যাবত উপজেলার বিভিন্ন গ্রামে ডাকাত আতঙ্কে এলাকাবাসী দল গঠন করে রাতে পাহারার ব্যবস্থা করেন। ওই রাতে একটি মোটরসাইকেলযোগে ওই তিন যুবক সাতৈর-এলাংখালী সড়কের হাটখোলারচর বটতলায় পৌঁছালে গ্রাম পুলিশসহ পাহারাদল মোটরসাইকেলটি থামার সংকেত দেয়। কিন্তু যুবকেরা না থেমে দ্রুত মোটরসাইকেল চালিয়ে এলাকা অতিক্রমকালে সড়কের গতিরোধে আটকে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় পাহারাদলসহ এলাকাবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলেই ওই দুই যুবক নিহত ও অপর আরোহী আহত অবস্থায় পালিয়ে যায়। ক্ষুব্ধ এলাকাবাসী যুবকদের ব্যবহৃত বাজাজ ১০০ সিসি একটি মোটরসাইকেল আগুন ধরিয়ে দেয়। নিহত দুই যুবকের কাছে থাকা একটি চটের বস্তায় প্রায় চার ফুট লম্বা দুটি রামদা পাওয়া যায়।

খাগড়াছড়িতে বৃক্ষ মেলা-ফল প্রদর্শনী

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ পাহাড়, সমতল, উপকূলে গাছ লাগাই সবাই মিলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা ও ফল প্রদর্শনী।

সোমবার সকালে এ কর্মসূচীর উদ্বোধন করেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এ উপলক্ষে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে টাউন হলে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: