১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুকুলের জামিন আবেদন নামঞ্জুর


কোর্ট রিপোর্টার ॥ আদালত রকিবুল ইসলাম মুকুলের জামিনের আবেদন নামঞ্জুর করেছে। তবে তার প্রেমিকা মেহেরুন বিনতে ফেরদৌস সিঁথিকে জামিন দেয়া হয়। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শামসুল আরেফিনের আদালতে দু’জনের পক্ষে জামিন আবেদন জানান তাদের আইনজীবীরা। শুনানি শেষে শুধু সিঁথির আবেদনটি মঞ্জুর করা হয়। জামিনের আবেদনের পক্ষে শুনানি করেন মুকুল-সিঁথির আইনজীবী গোলাম মোস্তফা খান। জামিনের বিরোধিতা করেন এ্যাডভোকেট কাজী নজীবউল্লাহ হিরু, মহিলা আইনজীবী সমিতি ও এ্যাডভোকেট মবিনুল ইসলাম। আসামি মুকুল সিঁথির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে সাংবাদিক স্ত্রী দৈনিক জনকণ্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক নাজনীন আক্তার তন্বীর ওপর নির্যাতন করেন।

স্যামসাংয়ের সঙ্গে রবি’র স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেন

ঈদ-উল-ফিতরের আনন্দ আরও রাঙিয়ে তুলতে সম্প্রতি স্যামসাংয়ের সঙ্গে আকর্ষণীয় স্মার্টফোন অফার চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। দাম, মান, হ্যান্ডসেটের ফিচার ও অন্যান্য সুবিধা বিবেচনায় অফারটি গ্রাহকের কাছে আকর্ষণীয় হয়ে উঠবে বলে বিশ্বাস রবি’র।

‘স্যামসাং গ্যালাক্সি জে ওয়ান’ ও ‘স্যামসাং গ্যালাক্সি কোর প্রাইম’ হ্যান্ডসেট দুটি কেনার সময় গ্রাহকরা ১০০% বোনাস উপভোগ করতে পারবেন। এই বান্ডেল অফার ব্যবহার করে রবি’র ৩.৫জি নেটওয়ার্কে ইন্টারনেট, এ্যাপস ও সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

তিন মাস জুড়ে এই বান্ডেল অফারটি প্রতিমাসে সমান ভাগে প্রযোজ্য হবে। সরাসরি রবি ওয়াক ইন সেন্টারে গিয়ে (ডব্লিওআইসি) অথবা িি.িৎড়নরনধুধৎ.পড়স সাইটটি ভিজিট করে গ্রাহকরা হ্যান্ডসেটগুলো কিনতে পারবেন। এছাড়া িি.িৎড়শড়সধৎর.পড়স ও িি.িনরঢ়ড়হবব.পড়স সাইটেও হ্যান্ডসেটগুলো রয়েছে। Ñবিজ্ঞপ্তি।