মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নাটোরে ছাত্রলীগ-দলিল লেখক সমিতির সংঘর্ষ

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ০৬:১৯ পি. এম.

সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের লালপুর উপজেলায় ছাত্রলীগ সভাপতি ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক গ্র“পের মধ্যে সংঘর্ষে ৩ মহিলাসহ ৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার জের ধরে দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদকের বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে।

লালপুর থানার ওসি আব্দুল হাই তালুকদার ও প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন থেকেই দলিল লেখক সমিতির চাঁদা দেয়া নিয়ে গোপালপুর পৌর ছাত্রলীগের সভাপতি হৃদয় ইসলাম হায়দার ও উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক, যুবলীগ কর্মী তুহিন উদ্দিনের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে উপজেলা মোড় এলাকায় হায়দার ও তুহিনের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে কথাকাটাকাটি থেকে উভয় গ্র“পের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় হায়দার,নাহিদ,আব্দুল রায়হান তোতা, ইয়াকুব আলী এবং সাজু আহত হয়। বিষয়টি জানতে পেরে হায়দারের অনুসারীরা তুহিনের বাড়িতে আক্রমন করে ভাংচুর চালায়। বাধা দিতে এলে তারা তুহিনের মা মিরা বেগম,স্ত্রী রোজিনা বেগম এবং অপর সদস্য আরিফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে লালপুর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওসি আরো জানান, অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার ৫ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন পক্ষই কোন মামলা দায়ের করেনি।

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ০৬:১৯ পি. এম.

০৬/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: