মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার জয়ী জনকণ্ঠর তুহিনসহ ৬ সাংবাদিক

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ০৪:০২ পি. এম.
পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার জয়ী জনকণ্ঠর তুহিনসহ ৬ সাংবাদিক

স্টাফ রিপোর্টার ॥ ডিজিটাল বাংলাদেশ বিষয়ে রিপোর্ট ও ফিচার লেখায় চলতি বছর পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার-২০১৫ বিজয়ী হয়েছেন ৬ সাংবাদিক। এদের মধ্যে রয়েছেন জনকণ্ঠর সাংবাদিক এমদাদুল হক তুহিন। গত ২০ ফেব্রুয়ারী জনকণ্ঠের প্রথম পাতার প্রধান সংবাদ ’ডিজিটাল জোয়ার ॥ ঘরে বসে মিলছে সরকারী সব সেবা’ শীর্ষক প্রতিবেদনের জন্য পুরস্কার পাচ্ছেন তুহিন।

মোট ৫টি ক্যাটাগরিতে তাদেরকে নির্বাচন করা হয়েছে। জাতীয় সংবাদপত্র ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন দৈনিক জনকণ্ঠের রিপোর্টার এমদাদুল হক তুহিন, টেলিভিশন ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন এসএ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার প্লাবণ রহমান, আঞ্চলিক সংবাদপত্র ক্যাটাগরিতে বগুড়ার দৈনিক সাতমাথা’র বার্তা সম্পাদক মো: শাহজাহান আলী। বেতার ক্যাটাগরিতে যৌথভাবে বিজয়ী হয়েছেন, বাংলাদেশ বেতারের সহকারী পরিচালক মাহফুজুল ইসলাম এবং এবিসি রেডিওর সিনিয়র রিপোর্টার শাহনাজ শারমীন, অনলাইন সংবাদপত্র ক্যাটাগরিতে বিজয়ী বাংলানিউজ টুয়েন্টিফোর.কম এর বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন প্রকল্পের আওতায় চলতি বছর থেকে এ পুরস্কার প্রবর্তন করা হয়।

আগামী ৮ই জুলাই বুধবার সকাল সাড়ে দশটায় পিআইবিতে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে। পুরস্কার হিসেবে থাকছে ৭৫ হাজার টাকা, সনদপত্র ও একটি ক্রেস্ট। তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরস্কার তুলে দেবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমকাল সম্পাদক জনাব গোলাম সারওয়ার, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. গোলাম রহমান, মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ জনাব সাজ্জাদুল হাসান। বিচারক মন্ডলির পক্ষ থেকে বক্তৃতা করবেন বৈশাখী টেলিভিশনের সিইউও ও প্রধান সম্পাদক জনাব মনজুরুল আহসান বুলবুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তথ্য সচিব জনাব মরতুজা আহমদ।

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ০৪:০২ পি. এম.

০৬/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: